পুলিশের বিশেষ অভিযানে নগরীর সুরমা মার্কেটে ও দক্ষিন সুরমা থানাধীন লালা বাজার থেকে ২৫ জুয়াড়ী আটক।

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটের দক্ষিণ সুরমা থানা পুলিশ অভিযান চালিয়ে ১৪জন জুয়াড়িকে নগদ ৬ হাজার টাকা ও ১১টি মোবাইলসেট সহ গ্রেফতার করে পুলিশ। গতকাল বিকেলে দক্ষিন সুরমা থানাধীন লালা বাজার থেকে তীর শিলং ও জুয়ার আসর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) জেদান আল মুসা এর নেতৃত্বে দক্ষিন সুরমা থানার সহকারী পুলিশ কমিশনার মোস্তাফিজুর রহমান ও ওসি হারুন অর রশিদ অভিযান চালানো হয়। অপরদিকে কোতোয়ালি থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার সাদেক কাউসার দস্তগীরের নেতৃত্বে এসআই ফায়াজ উদ্দিন ফয়েজ, এসআই ইবাদুল্লাহ, এএসআই নোমান মিয়া ও এএসআই অনুপ দত্ত নগরীর সুরমা মার্কেটে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদীসহ ১১জনকে গ্রেফতার করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে নগদ ২৭ হাজার ৫শ ৫০ টাকা ও ১২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে-আলমগীর মিয়া , সোহেল আহমদ, হেমাল উদ্দিন, জজ আহমদ, আহিদ আহমদ জাবেদ, সাব্বির আহমদ, সুমন পাল, রিমন, আরিফ আহমদ, সালেহ, শাহজাহান মিয়া, বাবুল মিয়া, শেখ কামাল হোসাইন, লিটন আহমদ, নোমান আহমদ, শাহেদ আহমেদ, গিয়াস উদ্দিন, সোহাগ, সোলেমান আহমদ, মনু মিয়া, সুমন দাস, আতাউর রহমান, জাকির হোসেন ইলিয়াস, লিটন মিয়া, মৃদুল দেব। গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে সিলেটের দক্ষিণ সুরমা ও কোতোয়ালি থানা জুয়া আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

Sharing is caring!

Loading...
Open