এবারও বন্যার্ত মানুষ চাহিদানুযায়ী ত্রাণ পাবে- শিক্ষামন্ত্রী ।

নিজস্ব প্রতিবেদক: নিজ নির্বাচনী এলাকার বন্যায় প্লাবিত গ্রামগুলোর মানুষের কাছে প্রতিনিয়ত ছুটে যাচ্ছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। মঙ্গলবার (৪ জুলাই) সকালে তিনি বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রাম এবং ৪নং ওয়ার্ডের বিল বাড়িসহ কয়েকটি বন্যা কবলিত গ্রাম পরিদর্শন করেন।

এছাড়া তিনি মেওয়া গুচ্ছ গ্রাম বন্যকবলিত এলাকায় যান, ফেরার পথে তিনি আব্দুল খালিক মায়ন চত্ত্বরে জনতার উদ্দেশে বক্তব্য রাখেন।

এ সময় শিক্ষামন্ত্রী বলেন, আগেকার দিনে বন্যা হলে অনেক মানুষ না খেয়ে মারা যেতো। এখন দিন বদল হয়ে ডিজিটাল বাংলাদেশ হয়েছে। শেখ হাসিনার সরকার যে কোন প্রাকৃতিক দুর্যোগ পরবর্তী সময় সাহসিকতার সাথে মোকাবেলা করেছে। এবারও বন্যার্ত মানুষ চাহিদানুযায়ী ত্রাণ পাবে।

শিক্ষামন্ত্রী আরও বলেন, একটি কথা মনে রাখবেন-বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতোদিন বেঁচে থাকবেন সাধারণ মানুষ তাকে পাশে পাবেন। কারণ তিনি সকল বৈষম্য পরিহার করে মানুষের জন্য রাজনীতি করেন। বন্যার্ত মানুষ যাতে কষ্ট না করে সেজন্য প্রশাসনকে পর্যাপ্ত ত্রাণসামগ্রী দিতে নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যে এসব ত্রাণসামগ্রী ক্ষতিগ্রস্থ মানুষ পেতে শুরু করেছেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ বন্যায় ক্ষতিগ্রস্থদের প্রতি সহমর্মিতা প্রকাশ করে যেকোন সংকটকালীন মুহূর্তে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় শিক্ষামন্ত্রী দলমত নির্বিশেষে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি আহ্বান জানান।

এ সময় শিক্ষামন্ত্রীর সাথে ছিলেন আতাউর রহমান খান, আহমদ হোসেন বাবুল, ছালেহ আহমদ বাবুল, দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, মেয়র মো: আব্দুস শুকুর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আসাদুজ্জাম প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open