মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তীর বিরুদ্ধে আওয়ামীলীগ নেতার মামলা!

নিজস্ব প্রতিনিধি: সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়া।

সিলেটের যুগ্ম জেলা জজ ৩য় আদালতে (স্বত্ব মোকদ্দমা নং ৬৪/২০১৭) তিনি এ মামলা দায়ের করেন। জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সম্পাদনায় সম্প্রতি প্রকাশিত রণাঙ্গন-৭১ স্বারকগ্রন্থে আব্দুল হাছিব মনিয়াকে রাজাকার বলে মন্তব্য করায় এ মামলা দায়ের করা হয়।

মামলার আরজিতে বাদী অভিযোগ করেন, রণাঙ্গণ-৭১ নামীয় স্মরণিকায় অন্যায় ও ভিত্তিহীনভাবে রাজাকারের কলামে বাদীর নাম প্রকাশ করায় দেশে-বিদেশে এবং আত্মীয় স্বজনদের কাছে তার সুনাম ক্ষুণ্ন হয়েছে, যার আর্থিক ক্ষতিপূরণ ২ কোটি টাকা। তিনি আদালতের কাছে ক্ষতিপূরণ বাবদ ডিক্রি জারীর আবেদন করেন।

বাদী আব্দুল হাছিব মনিয়া জানান, মামলা দায়েরের পরও বিবাদী সুব্রত চক্রবর্তী জুয়েল আদালতে উপস্থিত হচ্ছেন না।এতে এটাই প্রমাণ করে যে তিনি তার সম্পাদিত স্মারকে ভুয়া তথ্য উপস্থাপন করেছেন।

এ বিষয়ে জানতে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, এখন মুখ খোলার সময় নয়। যখন প্রয়োজন হবে, তখন এসব বিষয়ে তথ্য প্রমাণ উপস্থাপন করা হবে।

Sharing is caring!

Loading...
Open