জকিগঞ্জে আটককৃত ডাকাতদের তথ্যমতে বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার,দুটি মামলা দায়ের।

নিজস্ব প্রতিনিধি :: জকিগঞ্জের বারঠাকুরী ইউপির উত্তরকুল গ্রামের আব্দুর রহিমর বাড়িতে পুলিশ পরিচয় দিয়ে ডাকাতির ঘটনায় ও শাহাবুদ্দিনের বাড়িতে একই রাতে ডাকাতির চেষ্ঠায় জনতার হাতে আটক ডাকাতদলের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে উত্তরকুল গ্রামের আব্দুর রহিম বাদী হয়ে একটি মামলা ও জকিগঞ্জ থানার এসআই সৈয়দ ইমরোজ তারেক বাদী হয়ে অপর আরেকটি মামলা দায়ের করেছেন। জকিগঞ্জ থানার এসআই সৈয়দ ইমরোজ তারেক এ তথ্য নিশ্চিত করে জানান, আটককৃত ডাকাতদের তথ্যমতে কাজীরপাড়ার গ্রামের আসুক আহমদের ছেলে আটক ডাকাত মাসুম আহমদের বাড়ির পাশের জঙ্গল থেকে বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার রাতে জকিগঞ্জের উত্তরকুল কাজির পাড়া গ্রামের আব্দুর রহিমের ঘরে রাত অনুমান দুইটার সময় ৫/৬ জনের ডাকাতদল পুলিশ পরিচয় দিয়ে ঘরে প্রবেশ করে ডাকাতি করে যাবার সময় তাদের ব্যবহৃত একটি মোবাইল ফোন ফেলে যায়। এরই সূত্র ধরে পুলিশ স্থানীয় জনতার সহায়তায় অভিযান চালিয়ে বারঠাকুরি উত্তরভাগ গ্রামের আব্দুর রহিমের ছেলে হাসান আহমদ (২৪),তার ভাই আফসার আহমদ (২০), আব্দুর রহিমের ছেলে আব্দুল মানিক (২০) ও কাজীরপাড়া গ্রামের আসুক আহমদের ছেলে মাসুম আহমদ (২৩), দক্ষিণ সুরমা উপজেলার খানুয়া গ্রামের আরব আলীর ছেলে সাব্বির আহমদ (২৩), একই গ্রামের রফিক আহমদের ছেলে মারুফ আহমদ (২৫), ছাতক উপজেলার গণিপুর গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র ইমন আহমদ (২৮) আটক করে। অন্যদিকে একই রাতে উত্তরকুলের দক্ষিনভাগের শাহাবুদ্দিনের বাড়িতে ও খলাছড়া ইউনিয়নের ডিগ্রী গ্রামের প্রবাসী শিবলু আহমদের বাড়ীতেও ডাকাত দল হানা দেয়। পরে বাড়ীর লোকজনের তৎপরতায় ডাকাত দল পালিয়ে যায়।

Sharing is caring!

Loading...
Open