ময়মনসিংহে হাসপাতালে আগুন !

সুুরমা টাইমস ডেস্ক :
ময়মনসিংহে শহরের চরপাড়ায় মেডিকেল কলেজ হাসপাতালে আগুন লেগে বেশ কিছু দামি জীবনরক্ষাকারী যন্ত্রপাতির ক্ষয়ক্ষতি হয়েছে। তবে রোগী বা স্বজনদের কেউ হতাহত হয়নি এই ঘটনায়। খবর পেয়ে দমকল বাহিনী এসে তা নিয়ন্ত্রণে আনে।

ঈদের ছুটিতে হাসপাতালে স্বাভাবিকের তুলনায় রোগীর সংখ্যা ছিল কম। যারা ছিল তাদের বেশিরভাগই গুরুতর রোগে চিকিৎসাধীন। আগুন লাগার খবরে ভেতরের রোগীদের মধ্যে তৈরি হয় উদ্বেগ। সহায়তার জন্য ছুটোছুটি করতে থাকে তাদের স্বজনরা। হাসপাতাল কর্মীরাও তাদেরকে সেখান থেকে বের করে নিরাপদে নেয়ার ব্যবস্থা করে।

কিছুক্ষণের মধ্যেই ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আধা ঘণ্টার মধ্যেই তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হন। পাশাপাশি আইসিইউতে থাকা ছয় জন রোগীকে তারা নিরাপদে সরিয়ে নিতে পারেন। তাদেরকে পাশের অন্য একটি কক্ষে রাখা হয়েছে।

হাসপাতালের আইসিইউ ইউনিটের প্রধান ফজলুর রহমান পাঠান জানান, আগুনে তাদের মূল্যবান কিছু যন্ত্রপাতি পুড়ে গেছে। এর মধ্যে কাছে পঞ্চম তলার লাইফ সাপোর্ট মেশিনও।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুর রহমান জানান, তাদের বাহিনীর চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি। বলেন, এটা তদন্ত সাপেক্ষ বিষয় এবং এ বিষয়ে অনুসন্ধান চালানো হবে।

Sharing is caring!

Loading...
Open