আগামী নির্বাচনে বর্তমান সরকার শুধু সহায়ক ভূমিকা পালন করবে-ওবায়দুল কাদের ।।

সুরমা টাইমস ডেস্ক;

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশনের (ইসি) অধীনেই হবে আগামী জাতীয় সংসদ নির্বাচন।বর্তমান সরকার শুধু সহায়ক ভূমিকা পালন করবে।

মঙ্গলবার দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় গৌরীপুর-গোমতী সেতু পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবিধানে যেভাবে সেনাবাহিনীর ভূমিকা নির্ধারিত আছে, ঠিক সেভাবেই সেনাবাহিনী নির্বাচনে দায়িত্ব পালন করবে।

গোমতী, মৌটুপি, শিবপুর ও হাদিরখাল এ চারটি সেতু আগামী জুলাই মাসে চালু হবে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, সেতুগুলো চালু হলে কুমিল্লার তিতাস, হোমনা, মেঘনা ও ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ও মুরাদনগর উপজেলার লোকজন কম সময়ে ঢাকা চট্টগ্রাম ও কুমিল্লা যাতায়াত করতে পারবেন। এ সকল এলাকার অর্থনৈতিক উন্নয়ন হবে। এই চারটি সেতু এক সময় স্বপ্ন ছিল, যা এখন বাস্তবে পরিণত হচ্ছে। সেতুগুলোর নির্মাণকাজ প্রায় শেষ। এখন শুধু ঢাল ও ফিনিশিংয়ের কাজ বাকি। সেতুগুলো নির্মাণে ব্যয় হয়েছে সাড়ে ২৯ কোটি টাকা।

এ সময় কুমিল্লা-২ আসনের এমপি আমীর হোসেন, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব) মোহাম্মদ আলী, সড়ক ও জনপদ বিভাগের কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মো. সাইফ উদ্দিন, তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শওকত আলী ও সাধারণ সম্পাদক মহসিন ভূঁইয়াসহ তিতাস ও দাউদকান্দি উপজেলার আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open