ফের ব্রিটিশ ভিসা সেন্টার সিলেটে করার আশ্বাস ।

সুরমা টাইমস ডেস্ক : সিলেটে ফের ব্রিটিশ ভিসা সেন্টার চালু করা হবে। পাশাপাশি সিলেটসহ বাংলাদেশীদের ব্রিটিশ ভিসাপ্রাপ্তি সহজীকরণ করা হবে। মঙ্গলবার সিলেটে অবস্থানকালে এমনটিই আশ্বাস দিয়েছেন ব্রিটিশ হাই কমিশনার মিস এলিসন ব্লেইক।

মঙ্গলবার নগরীর সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে ব্রিটিশ হাইকমিশনারের সাথে সিলেট চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দ দেখা করলে তিনি এমন আশ্বাস প্রদান করেন।

সিলেট চেম্বার অব কর্মাস সূত্র এই প্রতিবেদককে জানিয়েছে সভায় ব্রিটিশ হাই কমিশার বলেন, বাংলাদেশ ও বৃটেনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিরাজমান। বিশেষ করে সিলেটের সাথে বৃটেনের সম্পর্ক অত্যন্ত শক্তিশালী। ব্রিটিশ সরকার বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে সর্বদা পাশে থাকে। বাংলাদেশী নাগরিকরাও বৃটেনের অর্থনীতিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। তিনি দুই দেশের বিরাজমান বাণিজ্য সম্পর্ক বৃদ্ধি, বাংলাদেশে পুনরায় ভিসা সেন্টার চালু ও বাংলাদেশীদের জন্য ভিসা প্রাপ্তি সহজীকরণের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ তার বক্তব্যে লন্ডনের গ্রিনফেল টাওয়ারে অগ্নিকান্ডে যারা হতাহত হয়েছেন তাদের প্রতি গভীর সমবেদনা জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সহ সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মাসুদ আহমদ চৌধুরী, আমিরুজ্জামান চৌধুরী, এহতেশামুল হক চৌধুরী প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open