সিলেটবাসীর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে-এমএ মান্নান।

সুুুরমা টাইমস ডেস্ক : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, সিলেট একটি ঐতিহ্যবাহী এলাকার নাম। ঐতিহ্য ধরে রাখার দায়িত্ব সিলেটীদের। আর ওই দায়িত্ব ধরে রেখেই সিলেটবাসীর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে।
রবিবার জাতীয় সংসদ ভবনের পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের ভিআইপি হলে ইফতার পূর্ববতী এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।
ঢাকাস্থ জালালাবাদ সম্মাননা যুব অর্গানাজেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এমএ মান্নান আরো বলেন, চট্টগ্রামের মতো সিলেটেও পাহাড় ধসে কয়েকজন মারা গেছেন। সবাই সবার অবস্থান থেকে পাহাড় ধসে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।জালালাবাদ সম্মাননা যুব অর্গানাজেশনের সভাপতি মাসুদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ জুয়েলের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন, সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, পীর ফজলুর রহমান মিজবাহ, গ্রীন ডেলটা ইন্সুরেন্স কোম্পানীর উপদেষ্টা নাসির এ চৌধুরী প্রমুখ।
বিশেষ অতিথির বক্তেব্যে সংসদ সদস্য মহিবুর রহমান মানিক বলেন, সম্প্রতি বৃষ্টির পানিতে সিলেটের হাওর অঞ্চলে ব্যাপক ক্ষতি হয়েছে। তাদের সহযোগিতা করছেন সরকারসহ দেশের বৃত্তবানরা।
ক্ষতিগ্রস্থদের অনেক সন্তান ঢাকায় লেখাপড়া করছে জানিয়ে মানিক বলেন, হাওর অঞ্চেলের যেসব ছেলে-মেলে ঢাকায় লেখাপড়া করছেন তাদের প্রতি সবাই নজর দিতে হবে। তাদের মধ্যে যদি ক্ষতিগ্রস্থ কৃষকের সন্তান থাকে তা হলে তার লেখাপড়ার খরচ দিয়ে সহযোগিতা করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open