র‌্যাব এর হাতে গাড়ি চোর চক্রের তিন সদস্য আটক ।

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখালে চোরাই গাড়ি চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে তিনটি চোরাই প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, শনিবার সকাল থেকে রাত পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাড়ি চোর চক্রের ৩ সদস্যকে আটক করে।

আটককৃতরা হলো, হবিগঞ্জ সদর উপজেলার কদমতলী গ্রামের আব্দুল আজিজের ছেলে দেলোয়ার হোসেন দিলু (২৮), ধুলিয়াখাল গ্রামের ছোরত আলীর ছেলে শাহীন মিয়া (৩৫) ও হবিগঞ্জ সদর উপজেলার আলাপুর গ্রামের দরবেশ আলীর ছেলে মুজাহিদুল ইসলাম (৩০)। এর সময় তাদের নিকট থেকে চোরাইকৃত ৩টি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

শনিবার রাত ১২টায় হবিগঞ্জের সংবাদকর্মীদের মাঝে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্প।

র‌্যাব-৯ এর-শ্রীমঙ্গল ক্যাম্পের কম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র শহরের বিভিন্ন স্থান থেকে গাড়ি চুরি করে নিয়ে যাচ্ছে।
তিনি জানান, আটককৃতদের হবিগঞ্জ সদর থানায় সোর্পদ করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

Open