মাকে গলা টিপে হত্যা করলো পাষন্ড ছেলে ।

নিজস্ব প্রতিনিধি:

পারিবারিক কলহের জের ধরে মাকে গলা টিপে হত্যা করেছে ছেলে। শুক্রবার (১৬ জুন) রাত ৭টার দিকে উপজেলার শিমুলিয়াম গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহতের নাম রহিমা খাতুন (৬০)। তিনি ওই গ্রামের মৃত আনছার উদ্দিনের স্ত্রী। ঘটনার পরপরই পুলিশ ছেলে টেনু মিয়া (৩০) কে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, উপজেলার শিমুলিয়াম গ্রামের মৃত আনছার উদ্দিনের পুত্র টেনু মিয়া দীর্ঘদিন দুবাই প্রবাসে থাকার পর বিগত ২ বছর আগে দেশে চলে আসে। বিদেশ থাকাকালে সে তার সৎ ভাইকে দুবাই দেশে নেয় এবং তাদের সহযোগিতা করে। দেশে আসার পর টেনু মিয়া অর্থসংকটে পড়ে। পরিবারে অশান্তি দেখা দেয়। শুক্রবার ইফতারের পর এ নিয়ে মা রহিমা খাতুন-এর সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বৃদ্ধা মা রহিমা খাতুনকে গলাটিপে হত্যা করে।

হত্যার পর টেনু মিয়া একটি লোহার শাবল হাতে নিয়ে ঘরের দরজায় দাঁড়িয়ে থাকে। খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ দেব, এসআই মফিদুল ইসলাম ও এএসআই আনোয়ার এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশ টেনু মিয়াকে আটক এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানায় যোগাযোগ করা হলে থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

Sharing is caring!

Loading...
Open