মসজিদের বাল্ব জ্বালানোকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৭…।।

সুুরমা টাইমস প্রতিনিধি :: মসজিদের বাল্ব জ্বালানোকে কেন্দ্র করে বিয়ানীবাজারের পাতন গ্রামে দু’পক্ষের সংঘর্ষে নিহত হয়েছেন এক ব্যক্তি ও আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ৭ জন। নিহত মুহিদুর রহমান মিন্টু (৫৫) ওই গ্রামের পাতন ছওয়াব আলীর পুত্র।

এ ঘটনায় এলাকাজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যেকোন সময় উভয় পক্ষ আবারো সংঘর্ষে জড়াতে পারে বলে আশংকা করা হচ্ছে। তবে পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মসজিদের বাল্ব লাগানোকে কেন্দ্র করে রোববার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার মুল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামের রেজা ও নোমানের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে বাকবিতণ্ডা ও পরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হন।

খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের হাসপাতালে প্রেরণ করে। গুরুতর আহত অবস্থায় আহত রেজার ভাই মুহিদুর রহমান মিন্টুকে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে মিন্টুর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে পরিস্থিতি অস্বাভাবিক হয়ে উঠে। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। উভয়পক্ষ আবারো সংঘর্ষে জড়িয়ে পড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। তবে পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী।

তিনি নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, মুহিদুর রহমান মিন্টু নামে একজন নিহত হয়েছেন। আমরা এ ঘটনায় কোন পক্ষ থেকে এখনো অভিযোগ পাই নাই। তবে পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে পুলিশ মোতায়েন রয়েছেন। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয় নি বলে তিনি জানান।

Sharing is caring!

Loading...
Open