আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসবে-এম পি ইমরান আহমদ…।

সুরমা টাইমস ডেস্ক ঃ
এম পি ইমরান আহমদ বলেছেন, আওয়ামীলীগ সরকার সর্বদা সমাজের পিছিয়ে পড়া অসহায়, অস্বচ্ছল ও দারিদ্রতা দূরীকরণের লক্ষে নানা প্রকল্প বাস্তবায়ন করছে। সমাজে বিভিন্ন সরকারি ভাতা চালু করে জনসাধারণের জীবন মান উন্নয়নে কাজ করেছে এ সরকার। এরই ধারাবাহিকতায় চা শ্রমিকদের জীবনমান উন্নয়নের লক্ষে খাদ্য সহায়তা করছে বর্তমান সরকার। এসব কর্মকান্ডের কারণে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে।

তিনি শনিবার গোয়াইনঘাট উপজেলায় পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শনিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সমাজকল্যান মন্ত্রনালয়াধীন সমাজসেবা অধিদপ্তরের পরিচালিত চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় ২শ’ ২৮জন চা শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় তিনি চা-শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী ও শাড়ী লুঙ্গী বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা একে আজাদ ভুইয়া ও যুবলীগ নেতা গোলাম সারওয়ার’র যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মো. ফজলুল হক, ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, আমিনুর রহমান চৌধুরী, আব্দুস সালাম, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হক, ওসি (তদন্ত) হিল্লোল রায়,
প্রেসক্লাব সভাপতি এম এ মতিন ও সাবেক সভাপতি মনজুর আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাধঁন কান্তি সরকার, আওয়ামীলীগ নেতা সুভাষ চন্দ্র পাল ছানা, লুৎফুল হক, নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ, যুবলীগ নেতা আহমেদ মোস্তাকিন, মুজিবুর রহমান, সুভাষ দাশ, গোলাম কিবরিয়া রাসেল, আব্দুল কাদির জিলানী, সালেহ আহমদ, মহিউদ্দিন মাহি, জুবের, ছাত্রলীগ নেতা ইনসাদ হোসেন রাজিব, গোলাম রব্বানী সুমন, জাকারিয়া, জুনেদ প্রমুখ।

বিকেলে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে ৩৬ জনকে ২বান্ডিল করে ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা করে প্রদান করা হয়।

Sharing is caring!

Loading...
Open