জকিগঞ্জে মিনি ট্রাক খাদে পড়ে নারীসহ দুই শ্রমিকের মৃত্যু….

সুরমা টাইমস ডেস্কঃ সিলেটের জকিগঞ্জে যাত্রবাহী মিটি ট্রাক খাদে পড়ে নারীসহ দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন হবিগঞ্জের সদর উপজেলার ইমাম উদ্দিন (২০) ও একই জেলার শাহপুর গ্রামের রুজিনা বেগম (৩০)। বুধবার সকাল ৭টার দিকে জকিগঞ্জের খলাছড়া নামক স্থানে পড়ে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৩০ যাত্রী আহত হয়। আহতরা হচ্ছে আব্দুল কুদ্দুস (৫০), শাহ আলম (২৮), আব্দুল আখতার হোসেন। এদের মধ্যে আব্দুল কুদ্দুসের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকালে সিলেটের বিয়ানীবাজার থেকে একটি নির্মাণ শ্রমিকবাহী মিনি ট্রাক জকিগঞ্জে কাজের উদ্দেশ্যে আসেন। এসময় যাত্রবাহী ট্রাকটি জকিগঞ্জের খলাছড়া নামক স্থানে পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায় এতে ঘটনাস্থলেই দুই শ্রমিকের মৃত্যু হয়। এতে আহত হয় প্রায় ৩০ জন। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

জকিগঞ্জ থানার পুলিশ পরির্দশক মো. শাহীন মিয়া জানান, সকাল ৭টা ৫ মিনিটে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরত হাল প্রতিবেদন তৈরি করে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open