সাংবাদিক কাইয়ুম উল্লাসের পিতার ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার ::
সিলেট জেলা প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক, জাতীয় দৈনিক যায়যায়দিনের সিলেট অফিসের ব্যুরো প্রধান ও দৈনিক সবুজ সিলেটের জ্যেষ্ঠ স্টাফ রিপোর্টার কাইয়ুম উল্লাস এবং অ্যাডভোকেট আব্দুল মালেকের বাবা মো. আব্দুল খালিক মাখন মিয়া (ড্রাইভার) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। গতকাল রোববার বেলা সাড়ে ৩টায় দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের বাহাপুর গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮৫ বছর। মৃত্যুকালে মো. আব্দুল খালিক মাখন মিয়া স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।
এদিকে, গতকাল রোববার রাত সাড়ে ১০টায় লালাবাজার শাহি ঈদগাহ ময়দানে মরহুমের জানাজার নামাজ শেষে পরিবারিক গোস্তানে লাশ দাফন করা হয়। জানাজার নামাজে, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, আইনজীবীসহ নানা শ্রেণি-পেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।
জেলা প্রেসক্লাবের শোক : জেলা প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক ও দৈনিক সবুজ সিলেটের জ্যেষ্ঠ স্টাফ রিপোর্টার কাইয়ুম উল্লাসের বাবা মো. আব্দুল খালিক মাখন মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।
এক শোকবার্তায় প্রেসক্লাব সভাপতি আজিজ আহমদ সেলিম এবং সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল মরহুমের রুহের াগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
সবুজ সিলেটের শোক : দৈনিক সবুজ সিলেটের সিনিয়র স্টাফ রিপোর্টার কাইয়ুম উল্লাসের বাবা মো. আব্দুল খালিক মাখন মিয়ার মৃত্যুতে সবুজ সিলেট পরিবারের পক্ষে গভীর শোক প্রকাশ করেছেন সবুজ সিলেটের সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান, উপসম্পাদক আ.ফ.ম. সাঈদ ও বার্তা সম্পাদক ছামির মাহমুদ।
তাঁরা এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেনা জ্ঞাপন করেছেন।
সুরমা টাইমস’র শোক : সাংবাদিক কাইয়ুম উল্লাসের বাবা মো. আব্দুল খালিক মাখন মিয়ার মৃত্যুতে সুরমা টাইমস’র পক্ষে গভীর শোক প্রকাশ করেছেন সুরমা টাইমস’র সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান তাফাদার, ব্যাবস্থাপক ডাঃ বাপ্পি চৌধুরী ও বার্তা সম্পাদক মোঃ ফখরুল ইসলাম।
তাঁরা এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেনা জ্ঞাপন করেছেন।

Sharing is caring!

Loading...
Open