তাহিরপুরে অটোরিক্শা চাপায় ছাএ নিহত….

সুরমা টাইমস ডেস্ক ঃঃ তাহিরপুরে অটোরিকশা চাপায় এক স্কুলছাত্রের মর্মন্তিক মৃত্যু হয়েছে। তাঁর নাম সাইজ উদ্দিন (৭)। সে উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের মাণিগাঁও গ্রামের ছাবির উদ্দিনের ছেলে এবং মাণিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। গত বৃহস্পতিবার সন্ধার দিকে এ ঘটনাটি ঘটেছে। ঘটনার পর পরই অটোরিকশাচালক পালিয়ে গেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার মাণিগাঁও গ্রামের ছাবির মিয়ার ৭ বছরের শিশু সন্তান সাইজ উদ্দিন গত বৃহস্পতিবার ইফতারির পর বাড়ির সামনের সড়কের পশ্চিম পার্শে সহপাঠীদের নিয়ে খেলাধুলা করছিল। হঠাৎ উওর দিক থেকে দ্রুত গতিতে আসা বাদাঘাট বাজারগামী একটি ব্যাটারিচালিত যাত্রীবাহি অটোরিকশা তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সাইজ উদ্দিনের মাথার দু’পাশ থেতলে গিয়ে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।
এসময় চালক অটোরিকশাটি চালিয়ে কিছুক্ষণ দূরে গিয়ে গাড়িটি ফেলে দৌড়ে পালিয়ে যান।
ঘটনার সংবাদ পেয়ে রাত প্রায় ১১টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে অটোরিকশাটি জব্দ করে এবং লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাঠায়।
লাশ ময়নাতদন্তের পর গতকাল শুক্রবার দুপুরে নিহত সাইজ উদ্দিনকে তাঁদের বাড়ির সামনে পঞ্চায়েত কবরস্থানে দাফন করা হয়।
তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন, এ ব্যাপারে নিহতের পিতা ছাবির মিয়া অজ্ঞাত চালককে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অটোরিকশাটি জব্দ করা হয়েছে। চালককে শীঘ্রই শনাক্ত করে গ্রেফতার করা হবে।

Sharing is caring!

Loading...
Open