‘আমিই প্রথম এই মডেলের গাড়িটা কিনেছি’

সর্বপ্রথম ২০০৭ সালে লাল রঙের একটি এলিয়ন গাড়ি কিনেছিলেন অপু বিশ্বাস। টানা ১০ বছর সেই গাড়ি ব্যবহার করেছেন তিনি। অবশেষে এফ প্রিমিও মডেলের একটি নতুন গাড়ি কিনলেন অপু।

এ প্রসঙ্গে অপু বলেন, ‘গাড়িটি ২০১৭ সালের নতুন মডেলের। আমার জানা মতে ঢাকাতে আমিই প্রথম এই মডেলের গাড়িটা কিনেছি’।

আগের গাড়িটা নিয়ে অপু বলেন, ‘পুরনো গাড়িকে ঘিরে আমার অনেক স্মৃতি। আমার কাকা বিশ্বনাথ বিশ্বাসকে নিয়ে আমি গাড়িটা কিনেছিলাম। কাকা আজ বেঁচে নেই। কিন্তু আমার হৃদয়ে বেঁচে থাকবেন চিরদিন। নতুন গাড়ি কেনার পর থেকে কাকাকে খুব মিস করছি।’

উল্লেখ্য, ২০০৮ সালে শাকিব খনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অপু। অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নিয়ে শাকিবকে বিয়ে করেন তিনি। বিয়ের পর গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহামের জন্ম হয়। যেটা বহুদিন ধরে গোপন থাকে।

শেষমেশ গত ১০ এপ্রিল বোমা ফাটান অপু বিশ্বাস। শিশু আব্রাহামকে নিয়ে প্রকাশ্যে টিভি লাইভে আসেন অপু। উন্মোচন করেন নয় বছর আগে শাকিবের সঙ্গে বিয়ের খবর।

উল্লেখ্য, বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী অপু ২০০৫ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন।

২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন তিনি। চলচ্চিত্রের ক্যারিয়ারে বেশিরভাগ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন অপু।

বগুড়াতে অপুর বেড়া ওঠা। বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস এবং মা শেফালী বিশ্বাসের তিন মেয়ে ও এক ছেলের মধ্যে অপু সবার ছোট। বাবা-মায়ের প্রেরণায় নাচ শিখতে শুরু করেন অপু। হাতেখড়ি বুলবুল ললিতকলা একাডেমিতে। তারপর শিল্পকলা একাডেমি এবং সবশেষে নৃত্যাঞ্চল।

Open