শুকনো খাবার ও বস্ত্র বিতরণ করছেন খালেদা জিয়া

জিয়াউর রহমানের ৩৬তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রাজধানীর বিভিন্ন এলাকায় গরীব, দুস্থ এবং পথ শিশুদের মাঝে শুকনো খাবার ও নতুন বস্ত্র বিতরণ করছেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় গরীবদের মাঝে খাবার এবং বস্ত্র বিতরণের জন্য ধানমন্ডির সুগন্ধা কমিউনিটি সেন্টারে পৌঁছান খালেদা জিয়ার গাড়ি বহর। এসম বিএনপির পক্ষ থেকে গরীব এবং দুস্থদের মাঝে খাবার ও বস্ত বিতরণ করেন। এরপর খালেদা জিয়ার গাড়িবহর কলাবাগান বাসস্ট্যান্ড সংলগ্ন ধানমন্ডি লেকের পাশে পৌছে,সেখানে ও খাবার এবং বস্ত্র বিতরণ করে।

এরপর আজিমপুর ভিকারুন নেছা স্কুল, আজিমপুর বটতলা, আজিমপুর ছাপড়া মসজিদ, আজাদ অফিস বালুর মাঠ, চকবাজার, নবাবপুর রোড, মদনপুর লেন, ওয়ারী, নয়া বাজার, সুত্রাপুর কুলুটোলা, কাঠের পুল, দয়াগঞ্জ (সোনালি ব্যাংক), দয়াগঞ্জ-২ মোড়, শ্যামপুর লাল মসজিদ, ঈদগাঁও মাঠ, কদমতলী, জুলাইন আলম মার্কেট (কদমতলী), পদ্ম সিএনজি পাম্প, কদমতলী থানা, ধোলাইপাড় বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা, হাজী আফতাব আয়রণ মার্কেট (শ্যামলি), কমলাপুল স্টেডিয়ামের গেট, খিলগাঁও জোড়াপুকুর খেলার মাঠ (খিলগাঁও), মির্জা আব্বাসের বাসভবন (শাহজানপুর), মতিঝিল সরকারি ঈদগাঁও মাঠ, পল্টন বিএনপি অফিস, আল হাবিব কমিউনিটি সেন্টার (বিজয়নগর), হাতিরপুলস্থ সোনারগাঁও রোড এলাকায় গরীব দুঃখী এবং দুস্থ মানুষের মাঝে শুকনো খাবার এবং নতুন কাপড় বিতরণ করেন তিনি।

সুরমা টাইমস /আরিফ

Open