জাফলংয়ের মন্দিরের জুমে মাটি চাপায় শ্রমিক নিহত : আটক ৩

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের মন্দিরের জুম এলাকায় পাথর উত্তোলনের গর্তে মাটি চাপা পড়ে এক শ্রমিক নিহত হয়েছে। নিহত শ্রমিক হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ইছবপুর গ্রামের বাতির মিয়ার ছেলে মোস্তাকিন মিয়া। সে সপ্তাহ খানেক ধরে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় কলোনীতে বসবাস করে আসছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে মন্দিরের জুম এলাকায় পাথর উত্তোলনের একটি গর্তে শ্রমিকের কাজ করছিল মোস্তাকিন। এসময় হঠাৎ করে গর্তটির পাড় ধসে পড়লে মাটি চাপা পরে ঘটনাস্থলেই নিহত হয় সে।

খবর পেয়ে গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ইছবপুর গ্রামের আয়ুব উল্লার ছেলে জারন আলী ও আব্দুল হামিদের ছেলে লেবু মিয়া। অন্যজন হলেন সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার রনারচর গ্রামের যতীন্দ্র দাশের ছেলে যতীশ দাশ।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন সরদার জানান পাথর উত্তোলনের ওই গর্তের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

Loading...
Open