কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের বৃহস্পতিবারের ৬টি খেলা সম্পন্ন


২য় কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের ৬টি খেলা বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে। টিলাগড় পয়েন্ট সংলগ্ন ফুটসাল মাঠে বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে খেলা শুরু হয়।

দিনের প্রথম ম্যাচে বেস্ট অব লিটন চন্দ্র আম্বরখানা মুখোমুখি হয় সিএনজি উজ্জ্বল একাদশের। খেলায় ১-০ গোলে জয়ী হয় সিএনজি উজ্জ্বল একাদশ।

অপর খেলাগুলোতে ব্লু স্টার এফসি টুকেরবাজারকে ২-১ গোলে হারিয়ে জয় পেয়েছে ফাইভ স্টার খাদিমপাড়া, সি আর সেভেন সাপ্লাইকে ২-০ গোলে হারিয়ে জয় পেয়েছে মোহনবাগান স্পোর্টিং ক্লাব চুনারুঘাট, ভাটাটিকর ইউনাইটেড বয়েজকে ৩-২ গোলে হারিয়ে জয় পেয়েছে ইলিভেন স্টার ফুটবল ক্লাব মুক্তিরচক, বেস্ট অব আকরাম শাপলাবাগকে ২-১ গোলে হারিয়ে জয় পেয়েছে দরবস্ত ফ্রেন্ডস ক্লাব এবং শেষ দিনের খেলায় প্রচেষ্টা শিক্ষালয় ইলেকট্রিক সাপ্লাইকে ১-০ গোলে হারিয়ে জয় পেয়েছে আদিবাস টিলাগড়।

রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন আক্কাস উদ্দিন আক্কাই ও দুলাল হোসেন। লাইন্সম্যান ছিলেন চঞ্চল, ইমরাজ ও শাহীন। ধারাভাষ্যে ছিলেন অধ্যাপক লাহিন আহমেদ, সিলেট জেলা ধারাভাষ্য সংস্থার সাধারণ সম্পাদক কামরান হোসেন, ফরহাদ রেজা, সাজ্জাদ মিয়া।

টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে সাকের অটো ব্রিকস। অনলাইন মিডিয়া পার্টনার হয়েছে সিলেটের পাঠকপ্রিয় পোর্টাল সিলেটভিউ টোয়েন্টিফোর ডটকম। টুর্নামেন্টের আইটি পার্টনারের দায়িত্ব পালন করছে ইঞ্জিনিয়ারস আইটি।

Sharing is caring!

Loading...
Open