জেলা পরিষদের প্রতিনিধিরা সরকারের উন্নয়ন কর্মকান্ডের অনন্য সহযাত্রী: শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেনে, প্রান্তিক জনপদের সুষম উন্নয়ন নিশ্চিত করার লক্ষে প্রথমবারের মতো বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জণগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিরা স্থানীয় সরকারের শক্তিশালী প্রতিষ্ঠান জেলা পরিষদ নির্বাচনে ভোট দিয়ে চেয়ারম্যান ও সদস্যদের নির্বাচিত করেছেন। এ নির্বাচনের মধ্য দিয়ে সরকারের সব ধরনের সেবা ও উন্নয়ন জনগণের দোরগোড়ায় নিয়ে যাওয়ার জন্য জেলা পরিষদের নির্বাচনে বিজয়ী প্রতিনিধিরা দলমতের উর্র্ধ্বে উঠে কাজ করে যাবেন। তিনি গতকাল শুক্রবার বিকেল ৩টায় কানাইঘাট মূলাগুল কান্দলা নয়াবাজার পশ্চিম মাঠে লোভাছড়া আদর্শ পাথর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি ও কান্দলা নয়াবাজার ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে আয়োজিত সিলেট জেলা পরিষদের নির্বাচনে ১৫নং ওয়ার্ড থেকে সদস্য পদে বিজয়ী আ’লীগ নেতা ব্যবসায়ী হাজী আলমাছ উদ্দিনের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

লোভাছড়া আদর্শ পাথর ব্যাবসায়ী সমবায় সমিতির সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রনেতা নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাতবাক ইউপির চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ, উপজেলা আ’লীগের আহবায়ক লুৎফুর রহমান, কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি’র চেয়ারম্যান ডাক্তার ফয়াজ আহমদ, পৌর আ’লীগের আহবায়ক জামাল উদ্দিন, সংবর্ধিত অতিথি জেলা পরিষদের ১৫ নং ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য হাজী আলমাছ উদ্দিন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন লোভাছড়া আদর্শ বহুমূখী পাথর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম ইউপি সদস্য সামসুদ্দিন, মাষ্টার মনোহর আলী, ব্যবসায়ী ফখর উদ্দিন, হাজী কামাল আহমদ, ইউপি সদস্য মজির উদ্দিন, কয়েছুর রহমান, কান্দলা নয়াবাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি তাজ উদ্দিন প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open