ঐক্য পরিষদের ৭ দফা বাস্তবায়ন ছাড়া গণতন্ত্র প্রতিষ্ঠা করা যাবে না ….এড. মৃত্যুঞ্জয় ধর ভোলা

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ, খ্রিষ্ঠান ঐক্য পরিষদ মহানগর শাখার সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা বলেছেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্ঠান ঐক্য পরিষদের ৭ দফা দাবী বাস্তবায়ন ছাড়া এই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা যাবে না। তিনি আরো বলেন, সর্বক্ষেত্রে সমঅধিকার ও সমমর্যাদা না থাকার কারনে প্রতিনিয়ত দেশে ধর্মীয় সংখ্যালঘুদের বিভিণœ ভাবে নির্যাতন নিপীড়ন, বাড়ী ঘরে হামলা ভাংচুর, লুটপাঠ চলমান আছে। যে কোন ভাবে হোক তা বন্ধ করতে হবে এবং ধর্মীয় সংখ্যালঘু নিরাপত্তা আইন প্রণয়ন করতে হবে। এড. মৃত্যুঞ্জয় ধর ভোলা শুক্রবার বাংলাদেশ ছাত্র-যুব ঐক্য পরিষদের বর্ধিত সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
এড. রাজন চন্দ্র ঘোষের সভাপতিত্বে উক্ত বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, আগামী ১০ ফেব্র“য়ারী শুক্রবার সিলেট জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকার ব্যাপারে সিদ্ধান্ত গৃহিত হয়। প্রতিটি উপজেলা ও পৌর সভার নেতৃবৃন্দ বর্ধিত সভায় সম্মেলন কে সফল ও স্বার্থক করার লক্ষে স্ব স্ব উপজেলায় কর্মী সভা আহ্বান করবেন।
জেলা শাখার সাধারণ সম্পাদক ধনঞ্জয় দাস ধনুর পরিচালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট জেলার সাধারণ সম্পাদক অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ, খ্রিষ্ঠান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এড. বিভাবসু গোস্বামী বাপ্পা, জেলা শাখার সহ সভাপতি রাসেল কান্ত দাস, যুগ্ম সাধারণ সম্পাদক সুবিনয় চন্দ মল্লিক, দিবাকর দাস, রাজেশ সরকার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক উত্তম দেব, সহ সাহিত্য সম্পাদক গোবর্ধন চৌধুরী, সহ প্রকাশনা সম্পাদক বিজিত চন্দ্র দবে, সদস্য নয়ন ধর, রাজু দেশমুর্খ, বিপুল চন্দ্র, বিভিন্ন উপজেলার প্রতিনিধির মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যুৎ সেন, রিংকু চক্রবতী, মান্না দে, পাপ্পু বহ্নি, সম্পদ দেব, রাজীব দাস, প্রত্যুষ রাজ, অপু দাস, প্রেমাংশ দাস, অলক দাস, বিধান চৌধুরী, লিটন দাস, ভোন দেব পার্থ, বিকাশ চন্দ, অজয় দে, প্রণত কান্তি দেব, অধিরাম বিশ্বাস, শীমত্ত গলি, শ্যামল দাস, অমল দাস আপন, বিকুব কান্তি ভট্টাচার্য প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open