সূর্যোদয় এতিম স্কুল পরিদর্শনে জাস্ট হেল্প ফাউন্ডেশনের একটি ব্রিটিশ ট্রিম


শুক্রবার সিলেটের চৌকিদেখি এলাকায় সূর্য উদয় এতিম স্কুল পরিদর্শন করেন জাস্ট হেল্প ফাউন্ডেশনের একটি বৃটিশ টিম। পরিদর্শনকালে ছিলেন জাস্ট হেল্প ফাউন্ডেশনের ফাউন্ডার চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, এমবিই উপদেষ্টা ফারুক আহম্মদ, সিলেট ব্রাঞ্চ এর সাধারণ সম্পাদক মোহাম্মদ বকত মজুমদার, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক সৈয়দ সাইদুল ইসলাম দুলাল ট্রেজারার মোঃ মুছা রহমান রাসেল, রোটারী প্রেসিডেন্ট আন্ড্রো উইলিয়ামস প্রেসিডেন্ট টেইম সাইড, রোটারী ও গ্লোবাল সলিউশন এর সদস্য মিসেস ফিওয়োনা মাইলস, আর্থার বজওয়েল মেম্বার টেইম সাইট রোটারী সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরিদর্শন শেষে সংস্থার ফাউন্ডার চেয়ারম্যান প্রতিষ্ঠানের সর্বস্থরের কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন এতিম স্কুলের চেয়ারম্যান এডভোকেট আব্দুল মতিন, সভাপতি মোহাম্মদ হাসান তালুকদার সোহেল, সাধারণ সম্পাদক এ.কে কামাল হোসেন, সহকারী প্রধান শিক্ষক মৌলভী শহিদুল ইসলাম প্রমুখ।
তিনি তার বক্তব্যে বলেন সমাজ থেকে অপরাধ ও নির্যাতন নির্মূল করার জন্য এই পথের এতিম শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করা একটি মহান উদ্যোগ এবং সরকারকে সহযোগিতামূলক একটি বিশেষ কার্যক্রম। মিজানুর রহমান মিজান তাঁর নিজস্ব তহবিল থেকে এতিম শিশুদের কিছু আর্থিক সহযোগিতা ও ভবিষ্যতে এই প্রতিষ্ঠানের পাশে থাকার আশ্বাস দেন। তিনি জাস্ট হেল্প ফাউন্ডেশনের ব্রিটিশ টিমের পক্ষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকতাগণকে নিরাপত্তা প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

Sharing is caring!

Loading...
Open