কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের বুধবারের ৪টি খেলা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :: ২য় কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের ৪টি খেলা বুধবার সম্পন্ন হয়েছে। টিলাগড় পয়েন্ট সংলগ্ন ফুটসাল মাঠে বুধবার সন্ধ্যার পর থেকে খেলা শুরু হয়।

দিনের প্রথম ম্যাচে ফাইভ স্টার স্পোর্টিং ক্লাব বালাগঞ্জ মুখোমুখি হয় সিলকো স্পোর্টিং ক্লাব খাদিমপাড়ার। খেলায় ৩-০ গোলে জয় পায় সিলকো স্পোর্টিং ক্লাব খাদিমপাড়া।

অপর খেলাগুলোতে রেড- গ্রীন ফাইটার্স টিলাগড়কে ৪-০ গোলে হারিয়ে বড় জয় পেয়েছে বেস্ট অব মামুন মজুমদারি, ফারুক সুপার স্টার সাদিপুরকে ২-১ গোলে হারিয়ে জয় পেয়েছে বেস্ট অব জিয়াউর জগন্নাথপুর এবং শেষ খেলায় কিং স্টার ক্লাব সোনারপাড়াকে ৩-২ গোলে হারিয়ে জয় পেয়েছে কোম্পানীগঞ্জ রাইডার্স।

রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন আক্কাস উদ্দিন আক্কাই ও দুলাল হোসেন। লাইন্সম্যান ছিলেন আজাদুর রহমান চঞ্চল, ইমরাজ আহমেদ ও ফজলুল হক শাহীন। ধারাভাষ্যে ছিলেন লাহিন আহমেদ, কামরান হোসেন, ফরহাদ রেজা, সাজ্জাদ মিয়া।

টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে সাকের অটো ব্রিকস। অনলাইন মিডিয়া পার্টনার হয়েছে সিলেটের পাঠকপ্রিয় পোর্টাল সিলেটভিউ টোয়েন্টিফোর ডটকম। টুর্নামেন্টের আইটি পার্টনারের দায়িত্ব পালন করছে ইঞ্জিনিয়ারস আইটি।

Sharing is caring!

Loading...
Open