তরুণরা একদিন দেশকে উন্নত জাতি হিসাবে উপস্থাপন করবে —–কাউন্সিলর আফতাব হোসেন খাঁন

সিলেট সিটি কর্পোরেশনের ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খাঁন বলেছেন, ব্যবসা-বাণিজ্য, সামাজিক-সাংস্কতিক, ক্রীড়া ও সাহিত্যে তরুণরাই যুগে যুগে সাফল্যতা অর্জন করে আসছে। তাই তরুণদের মাঝে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি করে তাদের মনোবলকে শক্ত করে গড়ে তুলতে হবে। এদেশের যুব সমাজ আত্মবিশ্বাসী আর আত্মবিশ্বাসী এই তরুণরাই একদিন বাংলাদেশকে বিশ্ব দরবারে উন্নত জাতি হিসাবে উপস্থাপন করবে। সে লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যুব উন্নয়নমূলক প্রত্যেকটি কর্মকান্ডকে গুরুত্বসহকারে দেখছেন। তিনি ‘কিং স্টার জেন্টস্ পার্লার’র এর উদ্যোগকে স্বাগত জানিয়ে তাদেরকে সৎ ও নিষ্টার হাতে ব্যবসা পরিচালনা করার আহ্বান জানান।

মঙ্গলবার (১০ জানুয়ারী) সন্ধ্যায় সিলেট নগরীর বন্দবাজারে ওরিয়েন্টাল মার্কেটের ২য় তলায় তরুণ উদ্যোক্তা রিংকু চন্দ্র দাস ও তাপস চন্দ্র দাস’ উদ্যোগে ব্যবসা প্রতিষ্ঠান ‘কিং স্টার জেন্টস্ পার্লার’র ফিতা কেটে উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওরিয়েন্টাল মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হাদী পাবেল, সিলেট অনলাইন রির্পোটাস্ ইউনিটির আহবায়ক রায়হান উদ্দিন, যুগ্ম আহবায়ক ও বেঙ্গল টাইমস্ নিউজ ডটকম’র নির্বাহী সম্পাদক এম কামরুল আই রাসেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতা এনাম হক এনাম, শাহানুর আলম, মোশারফ হোসেন, করিম উল্লাহ মার্কেটের ব্যবসায়ী ইয়াহিয়া তানজিল, ওরিয়েন্টাল মার্কেট ব্যবসায়ী সমিতির নির্বাহী সদস্য অমিতাব সেন বাপন, সহ-সম্পাদক রুবেল আহমদ, প্রচার ও সমাজ সেবা সম্পাদক কিরণ দেব নাথ, মহানগর ছাত্রলীগ নেতা রেদওয়ান হোসেন টিপু প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open