ঝিনাইদহে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ ও বেতন বৃদ্ধির দাবীতে মানববন্ধন !


 

OLYMPUS DIGITAL CAMERA

ঝিনাইদহে মানবন্ধন কর্মসূচী পালন করেছে শিক্ষকরা শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ, বার্ষিক ৫% বেতন বৃদ্ধি, বৈশাখী ভাতা ও পুর্ণাঙ্গ উৎসব ভাতার দাবীতে। রোববার সকালে শহরের পোষ্ট অফিস এ কর্মসূচী পালন করে জেলা শিক্ষক সমিতি। ঘন্টাব্যাপী এই কর্মসূচীতে বাংলাদেশ শিক্ষক সমিতি জেলা শাখার অন্যতম নেতা আব্দুল মমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা শাখার সভাপতি মহি উদ্দিন।

অন্যান্যোদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক নেতা আলী কদর, ইয়াকুব হোসেন, ইসাহাক আলী, আব্দুল মজিদ, মিজানুর রহমান, আজমল হোসেন, বিদৌরা আক্তার, মনিরুজ্জামান, মাসুদ করিম, হাবিবুর রহমান, রেজাউল করিম, রেজাউল ইসলাম, কৃপা সিন্ধু, শাহানাজ পারভীন, মুন্নী, সালেহা খাতুন, ফরিদা বেগম, আলী আকবর, আবু বকর সিদ্দিক, আ: ছাত্তার, আলমগীর হোসেন ও কানু গোপাল মজুমদার।

সেসময় বক্তারা বলেন, ইতিমধ্যে সরকারি শিক্ষক কর্মচারীগণ ৫% বেতন বৃদ্ধি ও বৈশাখী ভাতা পেয়েছেন। কিন্তু বেসরকারী শিক্ষক-কর্মচারী ৮ম জাতীয় বেতন স্কেলের অন্তর্ভূক্ত হলেও বার্ষিক ৫% বেতন বৃদ্ধি ও বৈশাখী ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা পাইনি। অবিলম্বে তাদের দাবী বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

Sharing is caring!

Loading...
Open