লৌলাচার স্পোটিং ক্লাবের ৯ম এলপিএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

শাল্লা উপজেলা সাবেক চেয়ারম্যান এডভোকেট অবনী মোহন দাস বলেছেন, খেলাধুলা মানুষের শরীর ও মন সুস্থ রাখতে সহায়ক। মেধা মনন ও আত্মার বিকাশে খেলাধুলা সহায়ক ভুমিকা পালন করে। খেলাধুলা মানুষের শরীর ও মনকে সুস্থ ও সবল রাখে। তাই আমাদের শরীর ও মনকে সুস্থ সবল রাখতে প্রতিদিন নিয়মিত খেলাধূলা করা প্রয়োজন। শুধু তাই নয় খেলাধূলা মনুষ্যত্ব বিকাশ করে। আর সুনাগরিক হিসেবে গড়ে উঠতে ক্রীড়া অপরিহার্য।
তিনি গত ৪ জানুয়ারী বুধবার লৌলাচার স্পোটিং ক্লাবের উদ্যোগে ৯ম এলপিএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্যামারচর আরসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ উদ্দিন চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লৌলারচর ক্রিকেট বোর্ডের প্রধান উপদেষ্ঠা ও চরনারচর ইউপির সাবেক চেয়ারম্যান জগদীশ সামন্ত, সভাপতি গোপেশ মজুমদার, সেক্রেটারী হিরেন্দ্র কুমার দাস, সদস্য ইউনুস মিয়া, প্রদীপ ভৌমিক প্রমুখ।
উল্লেখ্য, ফাইনাল খেলায় পাইওনিয়ার বয়েজ অব লৌলারচর প্রথমে ব্যাট করতে নেমে ১৯৮ রানের টার্গেট দেয় পরে লৌলারচার ধুমপান বিরোধী ক্রিকেটার্স বিশাল এই টার্গেট চেস করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

Sharing is caring!

Loading...
Open