বড়লেখায় চোরাই গরুসহ পিকআপভ্যান ও ২ চোর আটক

মৌলভীবাজারের বড়লেখায় ২ চোরাই গরুসহ পিকআপভ্যান ও ২ গরু চোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বুধবার রাতে উপজেলার নিজবাহাদুরপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

আটককৃতরা হলো-বিয়ানীবাজার উপজেলার চারখাই গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৩৫) ও একই উপজেলার আব্দুল মতিনের ছেলে পিকআপভ্যান চালক মাসুক আহমদ (৩৭)।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাইদুল ইসলাম (৩৫) ও মাসুক আহমদ (৩৭) সিলেটের কানাইঘাট থেকে দুইটি গরু বিক্রির উদ্দেশ্যে বড়লেখার নিজবাহাদুরপুর গ্রামে যায়। এসময় স্থানীয়দের সন্দেহ হলে গরুসহ বিক্রেতাদের আটক করে সাবেক ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিনের নিকট যাওয়া হয়। জিজ্ঞাসাবাদে চোরাই গরু নিশ্চিত হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন পুলিশে খবর দেন। খবর পেয়ে থানার এসআই অমিতাভ দাস তালুকদার ও মিন্টু চৌধুরীর নেতৃত্বে পুলিশ চোরাই গরু ও পিকভ্যানসহ তাদের আটক করে থানা নিয়ে যায়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সহিদুর রহমান জানান, চুরি যাওয়া গরুর মালিক খবর পেয়ে বৃহস্পতিবার বড়লেখা থানায় এসে গরু দুইটি শনাক্ত করেছেন। এ ঘটনায় তিনি কানাইঘাট থানায় জিডি করেছেন। আটককৃত দুই চোরকে কানাইঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

Sharing is caring!

Loading...
Open