মৌলভীবাজারে বেসরকারী এনজিও আশা’র সমন্বয় সভা অনুষ্টিত

মৌলভীবাজারে বেসরকারী এনজিও প্রতিষ্ঠান আশা’র আয়োজনে সমন্বয় সভা অনুষ্টিত হয়েছে। ২৮ ডিসেম্বর মঙ্গলবার মৌলভীবাজার জেলা পরিষদের হল রুমে এ সমন্বয়সভা অনুষ্টিত হয় ।
সমন্বয়সভায় জেলার ৩০জন ব্রাঞ্চ ম্যানেজার,৬ জন রিজিওন্যাল ম্যানেজার,১ জন এ,এস.ই ও একজন ভিজিলেন্স অফিসারের শতস্ফুর্ত অংশগ্রহনে দিনব্যাপী সমন্বয়সভা চলে ।
সভায় অংশগ্রহনকারীরা তাদের মাঠ পর্যায়ের বিভিন্ন অভিজ্ঞতা,সমশ্যা ও কাজের বিভিন্ন ক্ষেত্রে প্রতিবন্দকতার কথা উপস্থিত অতিথিদের সামনে বিস্তারিত তুলে ধরেন । আশা মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ম্যানেজার মোঃ তাজুল ইসলামে সভাপতিত্তে সমন্বয়সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,আশার জয়েন্ট ডেপুটি ডিরেক্টর খন্দকার মোঃ শহীদুল আলম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সমিতির হবিগঞ্জ জোনের জোনাল ম্যানেজার সাইদুল ইসলাম চৌধুরী, সিনিয়র ফিল্ড অডিটর মোঃ মসাহিদ চৌধুরী প্রমুখ। সভায় আগামী ২০১৭ সালের প্রথম ৬ মাসের কর্মপরিকল্পনা গ্রহন করা ছাড়াও মৌলভীবাজার জেলার ৩০টি ব্রাঞ্চের ৪৫ হাজার সুবিধাভোগী সদস্যাদের মাঝে ১২৭.৯৫ কোটি টাকা ঋণ বিতরণের লক্ষমাত্রা নির্ধারণ করা হয় । সবশেষ সমিতির পরিকল্পনা মাফিক সকল কার্যক্রমকে যথাযত বাস্তবায়ন করতে সমন্বয় সভার অংশগ্রহনকারী বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের বিস্তারিত দিকনির্দেশনা দেয়া হয় ।

Sharing is caring!

Loading...
Open