প্রয়োজনে প্রতিপক্ষের ঘরেও যেতে হবে : আইভীকে প্রধানমন্ত্রী

1ডেস্ক রিপোর্ট :: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে মনোনয়ন দিয়ে সেলিনা হায়াৎ আইভীকে পরামর্শ দিয়েছেন। নারায়ণগঞ্জের প্রভাবশালী ওসমান পরিবারের সন্তান ও আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের দিকে ইঙ্গিত করে তিনি বলেছেন, ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নির্বাচনে বিজয়ী হতে হবে। প্রয়োজনে প্রতিপক্ষের ঘরেও যেতে হবে।
শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডে মনোনয়ন দেয়ার পর তাকে ডেকে নিয়ে এ সব কথা বলেন। বৈঠক চলাকালীন সময়ে গণভবনেই বসে ছিলেন ডা. সেলিনা হায়াৎ আইভী। মনোনয়ন দেয়ার সিদ্ধান্ত হওয়ার পর বৈঠক কক্ষে তাকে ডেকে নিয়ে যাওয়া হয়।

এ সময় সেলিনা হায়াৎ আইভী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে সালাম করে দোয়া নেন। পরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা মেয়র প্রার্থীকে এ সব কথা বলেন।

মনোনয়ন পেয়ে প্রাথমিক প্রতিক্রিয়ায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমি ভীষণ খুশি। আমি সবার কাছে কৃতজ্ঞ। আমি ভীষণ খুশি’।

এদিকে, আইভী মনোনয়ন পাওয়ার পর নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কথা বলতে পারবেন না বলে জানান।

Sharing is caring!

Loading...
Open