প্রধানমন্ত্রীর আগমনে জেলা মহিলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা

sylhet-jilla-mohila-awamileageবাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিলেট আগমন সফল ও স্বার্থক করে তোলার লে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। নগরীর মিরাবাজারস্থ জেলা মহিলা আওয়াসীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলামের বাসভবনে ১৭ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় এই সভার আয়োজন করা হয়।
প্রধানমন্ত্রীর সিলেট সফরে আলীয়া মাদ্রাসা মাঠের জনসভাসহ সকল কর্মসূচী বাস্তবায়নে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সকল সদস্যবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়। ২১ নভেম্বর নগরীর রেজিষ্টারি মাঠে জমায়েত হয়ে সকাল ১১টায় জেলা ও মহানগর মহিলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে প্রচার মিছিল বের করা হবে। এই মিছিলে সকলকে অংশগ্রহণ করার জন্যও সভা থেকে অনুরোধ জানান নেত্রীবৃন্দ।
জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলেন আহমদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সালমা বাছিত, যুগ্ম সম্পাদক মাধুরী গুন, জাহানারা খানম মিলন, সাংগঠনিক সম্পাদক এ.জেড রওশন জেবীন রুবা, অঞ্জনা সরকার, হাসিনা মহিউদ্দিন, সাহেনা বেগম চৌধুরী স্বর্ণা, সাজেদা পারভীন, অধ্যাপিকা বীণা সরকার, কয়তুন নেছা, হাসিনা আক্তার, কোহিনুর সুলতানা, খোদেজা ইসলাম দিনা, হামিদা খান লনি, ডা. নাজরা চৌধুরী প্রমুখ।
সভায় সিদ্ধান্ত গৃহীত হয়, প্রধানমন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে ২১ নভেম্বর সোমবার সকাল ১১টায় রেজিষ্টারি মাঠ থেকে সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে প্রচার মিছিল বের করা হবে।

Sharing is caring!

Loading...
Open