পরিবহন শ্রমিকদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

dsc_0248-300x201স্টাফ রিপোর্টার: দক্ষিণ সুরমাস্থ ক্বীনব্রীজের মুখে গাড়ীতে যাত্রী উঠানোকে কেন্দ্র করে সিএনজি অটোরিকশা ও বাস শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, জগন্নাথপুর উপজেলাগামী যাত্রীদের গাড়ীতে উঠানো নিয়ে সিএনজি এবং বাস শ্রমিকদের মধ্যে বাকবিতন্ডিতা হয়। এক পর্যায়ে সিএনজি শ্রমিকরা লাঠিসোটা নিয়ে বাস শ্রমিকদের তাড়া করলে সংঘর্ষের সূত্রপাত ঘটে।

সিএনজি শ্রমিকদের ধাওয়ায় প্রথমে বাস শ্রমিকরা স্থান ত্যাগ করলেও পরে কেন্দ্রীয় বাস স্টেশন থেকে জড়ো হয়ে তারাও লাঠিসোটা নিয়ে পুনরায় সেখানে এসে অবস্থান নেন তারা। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।বর্তমান এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এদিকে, পরিবহন শ্রমিক নেতাদের নিয়ে ঘটনাটি সমাধানের জন্য বৈঠক চলছে বলে জানিয়েছেন সিলেট জেলা সড়ক পরিবহন ইউনিয়নের কোষাধ্যক্ষ মানিক মিয়া।

বাস টার্মিনালস্থ ইউনিয়ন কার্যলয়ে চলমান এই বৈঠকে জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকারিয়া আহমদসহ শ্রমিক নেতারা উপস্থিত রয়েছেন।

Sharing is caring!

Loading...
Open