কাউন্সিলের মাধ্যমে বিরোধী দলে যাওয়ার মানসিকতা তৈরি করুন

habigonj-pic20161022193218হবিগঞ্জ প্রতিনিধি: কাউন্সিলের মধ্য দিয়ে আওয়ামী লীগকে বিরোধী দলে যাওয়ার মানসিকতা তৈরির আহ্বান জানিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার বিকেলে হবিগঞ্জের বানিয়াচংয়ে বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় ডা. সাখাওয়াত হাসান জীবনের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, যে দল ’৭০ সালের নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজয়ী হয়েছিল, সে দলটি সরকারে থাকার জন্য এখন গণতন্ত্রকে হত্যা করছে। ২০০ কোটি টাকার কাউন্সিলে দেশবাসীর প্রত্যাশা কতটুকু পূরণ হবে তা সময়ই বলে দেবে। কাউন্সিল করার জন্য বিএনপিকে ৪৮ ঘণ্টা পূর্বে অনুমতি দেয়া হলেও, আওয়ামী লীগ দুই মাস ধরে সোহরাওয়ার্দী উদ্যান দখল করে কাউন্সিলের প্রস্তুতি নেয়। এটি গণতন্ত্র হতে পারে না। সারাদেশে যখন বিদ্যুতের চরম দুরবস্থা, ঠিক সেই মুহূর্তে ঢাকা শহরের নর্দমা থেকে শুরু করে সর্বত্র আলোকসজ্জা করে সম্মেলনের মাধ্যমে দেশবাসীর সঙ্গে তামাশা করেছে সরকার।

তিনি আরো বলেন, বিএনপির হাজার হাজার নেতাকর্মী আজ কারাগারে। কিন্তু আওয়ামী লীগ নেতাকর্মীরা কারাগার পর্যন্ত যেতে পারবে কি-না তা শেখ হাসিনাকে ভাবতে হবে।

সাগরদীঘির তীরে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড. ফজলুর রহমান।

Sharing is caring!

Loading...
Open