সিলেটের মানুষ ধর্ম প্রাণ ও আল্লাহর প্রতি আনুগত্যশীল – মো. জয়নাল আবেদীন

_dsc0685সিলেটের জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন বলেছেন, হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) এর পুণ্যভূমি সিলেটের মানুষ ধর্ম প্রাণ ও আল্লাহর প্রতি আনুগত্যশীল। মসজিদ মাদরাসা সহ ধর্মীয় প্রতিষ্ঠানে মুক্ত হস্তে এখানের মানুষ দান করে। এটা আমাকে অনুপ্রাণিত করে। এটা অত্যন্ত মহৎ ও সওয়াবের কাজ। মসজিদে সরকারের পক্ষ থেকে ভূমি দান ও দলিল হস্তান্তর করতে পেরে তিনি আল্লাহর শুকরিয়া আদায় করেন।
তিনি গতকাল ১৬ অক্টোবর রোববার বিকেলে দক্ষিণ সুরমার লালাবাজার কেন্দ্রিয় জামে মসজিদ কমিটির কাছে সরকার প্রদত্ত ভূমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জন প্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মাহবুব-ই-জামিলের সভাপতিত্বে ও মসজিদ কমিটির সেক্রেটারী জাকারিয়া আহমদ লাক্কু মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ ফারুক আহমদ, লালাবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রবীণ ব্যক্তিত্ব আলহাজ¦ আব্দুল ওয়াহাব খোকা খান, মসজিদের মোতাওয়াল্লী আফতাব আলী, রাজনীতিবিদ ফালাকুজ্জামান চৌধুরী জগলু, সাংবাদিক হাজী এম আহমদ আলী, লালা বাজার ইউপি চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী, সমাজসেবী রুশন মিয়া, রাজনীতিবিদ সিতার মিয়া, মজিরুল ইসলাম চৌধুরী, এনাম মিযা চৌধুরী, লালাবাজার ইউনিয়ন যুবলীগ সভাপতি নিজাম আহমদ, আলাল উদ্দিন, লায়েক আহমদ, যুবলীগ নেতা নাজিম উদ্দিন রাসেল প্রমুখ।
শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মসজিদের ইমাম মাওলানা নূর উদ্দিন সিদ্দিকী ও মুয়াজ্জিন হাফেজ শফিকুর রহমান। সৈয়দ মাহবুব জামিলের প্রচেষ্টায় এই ভূমি দান ও হস্তান্তর করা হয়। বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open