গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়েছে সন্ত্রাসীরা

1ডেস্ক রিপোর্ট :: সিলেটের গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে এক মুক্তিযোদ্ধার সন্তানকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। বুধবার বিকেলে পিয়ান নদীর নয়াবস্তি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রেজান আহমদ ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা ইনছান আলীর ছেলে। সে জৈন্তাপুর তৈয়ব আলী কলেজের এই এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, পিয়াইন নদীর নয়াবস্থি অংশে নিজ দখলীয় গর্ত হতে পাথর উত্তোলন করে আসছিলেন মুক্তিযোদ্ধা ইনছান আলীর ছেলেরা। গর্তটি দখলে নিতে দীর্ঘদিন থেকে চেষ্টা করে আসছিলো নয়াবস্থি গ্রামের আব্দুস শহীদের ছেলে একাধিক মামলার আসামী খোকন,কালাম,সালাম,ওসমান,আজিজ,আক্তারসহ সন্ত্রাসীরা।

বুধবার বেলা ২টায় গর্ত এলাকায় রেজানকে একা পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলওয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সেখান থেকে জিজ্ঞাসাবাদের জন্য বেলু নামের একজন থানায় আনা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open