সিলেটের ৪ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্বরাষ্ট্র ও শিক্ষা মন্ত্রনালয়ের তলব!

65648ডেস্ক রিপোর্টঃ সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি, লিডিং ইউনিভার্সিটি, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও নর্থ ইষ্ট ইউনিভার্সিটিকে ডেকেছে স্বরাষ্ট্র মন্ত্রনালয় ও শিক্ষা মন্ত্রনালয়।
রবিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে সিলেটের ৪টিসহ দেশের সবগুলো বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শীর্ষ কর্মকর্তাদের এক বৈঠকের আয়োজন করেছে এ দুই মন্ত্রনালয়।
এতে অংশনিতে ইতোমধ্যেই ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন সিলেটের ৪ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল।
সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রতিনিধি দলে রয়েছেন রেজিষ্ট্রার ফজলুর রব তানভীর, সহকারী রেজিষ্ট্রার লোকমান আহমদ চৌধুরী, সহকারী প্রক্টর এড. আব্বাস উদ্দিন, শিক্ষক নওশাদ চৌধুরী, রেজওয়ানুল হক নাবিল, শিক্ষার্থী জাওয়াদ, সায়মন সাজ্জাদ।
সিলেট লিডিং ইউনিভার্সিটির প্রতিনিধি দলে রয়েছেন ভাইস চেন্সেলর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার।
সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিনিধি হয়ে যাচ্ছেন ট্রেজারার অধ্যাপক মনির উদ্দিন, বিবিএ ও আইন বিভাগের প্রধান এবং জনসংযোগ দপ্তরের পরিচালক তারেক উদ্দিন তাজ।
নর্থ ইষ্ট ইউনিভার্সিটির হয়ে যাচ্ছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চেন্সেলর, প্রক্টর, শিক্ষক ও ৪ জন শিক্ষার্থী।
উল্লেখ্য, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জঙ্গি কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার বিষয়টি আলোচনায় আসার পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে। ওই বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও শিক্ষামন্ত্রী, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শীর্ষ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

Sharing is caring!

Loading...
Open