বিশ্বনাথে খেলার মাঠ দখল নিয়ে সংঘর্ষ, আহত ১০

24916বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের চাঁন্দভরাং গ্রামের খেলার মাঠ দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষে অন্তত ১০জন আহত হযেছেন। উভয়পক্ষের ৯জনকে স্থানীয়ভাবে চিকিৎসা শেষে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানাগেছে। এঘটনায় থানা পুলিশের এসাই সাইফুল ইসলাম ঘটনাস্থল থেকে দুই’নলা একটি বন্দুক উদ্ধার করেছেন।

মঙ্গলবার বিকেলে চন্দভরাং গ্রামের আনোয়ার হোসেন আঙ্গুর ও বেদার উদ্দিন চৌধুরী ঝন্টি পক্ষের মধ্যে খেলার মাঠ দখল নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় বেদার উদ্দিন চৌধুরী ঝন্টি ও আনোয়ার হোসেন আঙ্গুর মিয়ার পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। তারা একে অপরকে হামলা করা হয়েছে বলে দাবি করেছেন।

সংঘর্ষে আহতরা হলেন, আনোয়ার হোসেন আঙ্গুর (৬৩), বাছিত উল্লাহ (৫০), শাহেল সামাদ (২৮), জুয়েল সামাদ (১৭), শাওন (২৮) এবং বেদার উদ্দিন চৌধুরীর পক্ষে হাজী শফিক উদ্দিন (৬৫), শানু মিয়া (২৭), আল আমিন হোসেন (২০), আব্দুল হামিদ (৩০) ও তারেক ইমাম (১৯) আহত হন।

জানাগেছে, দীর্ঘ দিন ধরে চাঁদভরাং খেলার মাঠ দখল নিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলছে। এনিয়ে উভয়পক্ষে একাধিকবার সংঘর্ষের ঘটনার পাশাপাশি আদালতে মামলাও রয়েছে। এরই জের ধরে গতকার মঙ্গলবার আবারও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গ্রামবাসীসহ এলাকাবাসী আতঙ্কে রয়েছেন।

এ প্রসঙ্গে বিশ্বনাথ থানার এসাই সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আনোয়ার হোসেন আঙ্গুরের একটি দু’নলা বন্দুক উদ্ধার করেছেন। মামলা দেওয়া হলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানিয়েছেন।

Sharing is caring!

Loading...
Open