দেশটাকে হুমকি ধমকির পাঠশালা বানিয়েছে আ.লীগ : রিজভী

1ডেস্ক রিপোর্ট :: আওয়ামী লীগ কথায় কথায় সকলকে হুমকি দেয় উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, তারা দেশটাকে হুমকি ধমকির পাঠশালায় পরিণত করেছে। আর এ পাঠশালার প্রধান শিক্ষিকা হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার সন্ধ্যায় বরিশাল ক্লাবের অমৃত লাল দে মিলনায়তনে মহানগর বিএনপি আয়োজিত ইফতার মাহফিলের আগে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে দেয়া বক্তৃতায় এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার।

তিনি বলেন, নারায়ণগঞ্জের মূর্তিমান আতঙ্ক শামীম ওসমানের পরিবারের পাশে থাকার ঘোষণা দিয়েছেন শেখ হাসিনা। এ থেকেই বোঝা যায় দেশের মানুষের জানমালের নিরাপত্তা আজ কোথায় গিয়ে পৌঁছেছে। জনগণকে এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

রিজভী আরো বলেন, গুপ্তহত্যা, সন্ত্রাস, বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে আওয়ামী লীগ এমন পরিস্থিতি তৈরি করেছে মনে হচ্ছে এখন আর জনগণ দেশের মালিক নয়, ডাকাত আওয়ামী লীগ দেশের মালিকে অধিষ্ঠিত হয়েছে।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে কুলঙ্গার বলায় প্রধানমন্ত্রীর সমালোচনা করে রিজভী বলেন, তারেক রহমান জনগণের পক্ষে কথা বলায় যদি কুলঙ্গার হয় তাহলে যারা ক্ষমতায় থেকে ব্যাংকের রিজার্ভ ৩০০ মিলিনয় ডলার লুট করেছে তাদেরকে কি বলতে হবে, দেশের জনগণই একদিন তার জবাব দেবে।

মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন শিকদার জিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিটি মেয়র আহসান হাবিব কামাল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহবুবুল হক নান্নু, মেজবাউদ্দিন ফরহাদ, আবুল কালাম শাহীন, মনিরুজ্জামান ফারুক প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open