এতিম ও আলেমদের সঙ্গে খালেদার ইফতার

kaledaনিউজ ডেস্ক : প্রতি বছরের মতো এবারও প্রথম রমজানে ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে ইফতার করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে ইফতার করেন খালেদা জিয়া। এতে রাজধানীর চারটি মাদরাসা থেকে প্রায় দুইশো ছাত্রছাত্রী অংশ নেয়। এছাড়াও দেশের বিভিন্ন স্থান থেকে আলেম-ওলামারা অংশ নেন। ইফতারে দেশ ও জাতির সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
ইফতারের আট মিনিট আগে খালেদা জিয়া লেডিস ক্লাবে এসে পৌঁছান। পরে তিনি বিভিন্ন টেবিলে গিয়ে ক্ষুধে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। খোঁজ খবর নেন।
খালেদা জিয়ার সঙ্গে মূল মঞ্চে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও ছিলেন মিরসরাই দরবার শরীফের পীর সাহেব মাওলানা আব্দুল মোমেন নাসেরী, নরসিংদী জামেয়া কাসেমিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা সৈয়দ কামাল উদ্দিন জাফরী, চট্টগ্রাম পটিয়া মাদ্রাসার প্রধান মুফতি মোজাফফর আহমেদ, শর্ষিনা দরবার শরীফের ছোটহুজুর শাহ আরিফ বিল্লাহ সিদ্দিকী, সোবহানবাগ মসজিদের খতিব মাওলানা শাহ অলিউল্লাহ।
এছাড়াও তেজগাঁওয়ের রহমতে আলম মিশন মাদরাসার ছাত্র মো. সজীব ও তানজিলা সুলতানা খালেদা জিয়ার ডান ও বাম পাশে বসে ইফতারে করে।
যেসব মাদরাসার শিক্ষার্থীরা খালেদা জিয়ার ইফতারে অংশ নেয় তা হলো- তেজগাঁও রহমতে আলম মিশন এতিমখানা, শান্তিনগর মাদরাসা ও এতিমখানা এবং ফকিরাপুল মাদ্রাসা মসজিদ ও এতিমখানা। এসব প্রতিষ্ঠানের দুই শতাধিক ছাত্র-ছাত্রী ইফতারে উপস্থিত ছিল।
বিএনপির স্থায়ী  কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ  হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জেনারেল  (অব.) মাহবুবুর রহমান, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান আলাদা আলাদা টেবিলে শিক্ষার্থীদের সঙ্গে বসে ইফতার করেন।
এছাড়াও ওলামাদলের সভাপতি হাফেজ মো. মালেক, সাধারণ সম্পাদক শাহ নেসারুল হক, সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলামসহ সংগঠনের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open