মেসিকে নিয়ে চিন্তায় আর্জেন্টিনা

zzক্রীড়া ডেস্ক : কোপা আমেরিকায় প্রথম ম্যাচে মেসিকে নিয়ে চিন্তায় আছে আর্জেন্টিনা। দলের পক্ষ থেকে জানানো হয়েছে মেসির ব্যাপারে শেষ মুহূর্তে সিদ্ধান্ত নেয়া হবে। ৭ জুন বাংলাদেশ সময় সকাল আটটায় চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।
সমস্যাটা হয়েছিল গত সপ্তাহেই। হন্ডুরাসের সঙ্গে ম্যাচে এক খেলোয়াড়ের সঙ্গে সংঘর্ষে চোট পেয়েছিলেন পিঠে। মাঠ থেকেই এর পরপরই উঠে যেতে হয়েছিল। এরপর কর ফাঁকিসংক্রান্ত মামলায় বার্সেলোনায় দৌড়, আদালতে হাজির দেওয়া, সেখান থেকে আবার উড়ে ক্যালিফোর্নিয়ায় আসা—মৌসুম শেষের ক্লান্তি মুছে মাঠে নামবেন কী, উল্টো ধকল আরও বাড়ছে।
প্রথম ম্যাচে মাঠে নামার ব্যাপারে আর্জেন্টিনা কোচ জেরার্ডো মার্টিনোও পুরোপুরি নিশ্চয়তা দিতে পারলেন না, ‘আমরা আশা করছি, ওকে আমরা শুরু থেকেই পাব। কিন্তু ও খেলবে কি না, সেটা শেষ মুহূর্তে ঠিক করা হবে।’ তবে মেসির বড় কিছু হয়নি, সেটাই অনেকটা স্বস্তি দিচ্ছে মার্টিনোকে, ‘ও এই কোপা খেলতে অধীর আগ্রহে অপেক্ষা করছে। যত দূর ওকে দেখেছি, আমি তেমন একটা উদ্বিগ্ন নই।’ শুধু মেসি নন, চিন্তা আছে মিডফিল্ডার লুকাস বিলিয়াকে নিয়েও। পেশির একটা চোট থেকে এখনো সেরে উঠতে পারেননি বিলিয়া, গত সপ্তাহে দল থেকে বাদ দেওয়ার একটা গুঞ্জনও উঠেছিল। কিন্তু কাল তাঁর খেলার সম্ভাবনা ক্ষীণ। সুযোগ পেতে পারেন ফার্নান্দেজ।

Sharing is caring!

Loading...
Open