মন্ত্রী হচ্ছেন শফিকুর রহমান চৌধুরী

hjস্টাফ রিপোর্টার :সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী মন্ত্রী হচ্ছেন এমন অভাস পাওয়া যাচ্ছেন। সমাজকল্যান মন্ত্রী হতে পারেন বলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী জানিয়েছেন।

শফিকুর রহমান চৌধুরী অনেক শুভাকাঙ্খি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জোরালো দাবি জানিয়ে আসছেন। শফিকুর রহমান চৌধুরীকে মন্ত্রী হিসেবে দেখতে চান তাঁর নির্বাচনী এলাকা বিশ্বনাথ, বালাগঞ্জ, ওসমানীনগরসহ গোটা সিলেটবাসী। দীর্ঘদিন ধরে মন্ত্রীর দাবি জানিয়ে আসছেন। সেই দাবি শীঘ্রই পূরণ হবে এমনটাই দাবি সিলেটবাসির।

নাম প্রকাশে অনিচ্ছুক বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের এক নেতা বলেন, সমাজকল্যাণ মন্ত্রী না হলে প্রতিমন্ত্রী হবেন। একজন আদর্শবান নেতা শফিকুর রহমান চৌধুরী। যে নেতা মন্ত্রী হওয়ার যোগ্যতা রাখেন। তিনি বলেন, এব্যাপারে জোরলবিং চলছে।

এ ব্যাপারে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আকতার বলেন, শফিকুর রহমান চৌধুরী, আওয়ামী লীগের এক নিবেদিন প্রাণ। নিলোর্ভ, নিরহংকার। দলের প্রতি আন্তরিকভাবে কাজ করে একটি শক্তিশালী অবস্থানে নিয়েছেন। শফিকুর রহমান চৌধুরী মন্ত্রী হওয়ার যোগ্য ব্যক্তি। তিনি মন্ত্রী হলে দল ও সিলেট আরো এগিয়ে আসবে। তিনি বলেন, মন্ত্রী হবেন এমন আভাস আছে।

Sharing is caring!

Loading...
Open