সিলেটী বউ হয়ে যা বললেন মাহিয়া মাহি

10_113983বিনোদন  ডেস্ক : বিভিন্ন জনের সঙ্গে প্রেম নিয়ে নানা গুঞ্জনের অবসান ঘটিয়ে অনেকটা গোপনীয়তার মধ্যে বিয়ে করলেন ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের সেরা নায়িকা মাহিয়া মাহি। পাত্র সিলেটের কদমতলীর মাহমুদ পারভেজ অপু, যিনি একজন ব্যবসায়ী। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় নিজের বাসায় অনেকটা হুট করেই বিয়ে করেন তিনি। গত চার বছর ধরে দুজনের মধ্যে পরিচয় থাকলেও উভয় পরিবারের সম্মতিতেই তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। এ সময় উভয় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

গত ১২ মে মাহিয়া মাহি ও অপু’র বাগদান সম্পন্ন হয়। আগামীকাল বুধবার রাতে উত্তরায় একটি রেস্টুরেন্টে স্বামীকে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হবেন মাহি।

বিয়ে প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘পরিবারের পছন্দেই আমাদের বিয়ে হয়েছে। আল্লাহর অশেষ রহমতে খুব ভালো মনের একজন মানুষকে স্বামী হিসেবে পেয়েছি। অপু গ্রামের সহজ সরল সাধারণ মানুষ। এমন একজন মানুষই আমার জীবনে, আমার পাশে চেয়েছিলাম। আল্লাহ আমার সেই ইচ্ছে পূরণ করেছেন। আমি চলচ্চিত্রকে ভালোবাসি, পাশাপাশি সংসার জীবনটাও নিজের মতো উপভোগ করতে চাই। তাই সবার কাছে দোয়া চাই যেন আমরা সুখে থাকতে পারি, ভালো থাকি। ২৪ জুলাই সিলেটে বৌ-ভাত সম্পন্ন হবে।

২০১২ সালে শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় মাহিয়া মাহির। পরে ‘অন্যরকম ভালোবাসা’, ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘অগ্নি’, ‘হানিমুন’, ‘রোমিও বনাম জুলিয়েট’, ‘অগ্নি-টু’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। এসব ছবিতে ভালো অভিনয় করার তিনি দর্শকদের মন জয় করতে সক্ষম হন।

বর্তমানে দীপংকর দীপনের ‘ঢাকা এ্যাটাক’ ছবিতে অভিনয় করছেন তিনি। চলতি মাসের শেষপ্রান্তেই শুটিং শুরু হবার কথা বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ চলচ্চিত্রের কাজ।

ক্যারিয়ারের শুরুতে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বেশ গুজব ছিল মাহিকে নিয়ে। অবশ্য বরাবরই মাহি সেসব অস্বীকার করেছেন। এরপর জাজের ছবি থেকে বাদ পড়ে মনের দুঃখে চলচ্চিত্রকে বিদায় জানিয়ে আমেরিকা চলে যান। এর কিছুদিন পরেই আবার ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করে চলচ্চিত্রে ফেরার ঘোষণা দেন।জজের যেই কর্ণধারকে নিয়ে মাহির ক্যারিয়ারে এতকিছু ঘটলো গত সপ্তাহে সেই আবদুল আজিজ তার ফেসবুক স্ট্যাটাসে মাহির সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন। এই স্বীকারোক্তির ১৫ দিনের মধ্যেই প্রেমিক অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহি।

Sharing is caring!

Loading...
Open