জাবির পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

zz1জাবি প্রতিনিধি :  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষক ক্লাবের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে জামিুলর রহমান জিসান (২১) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে। জিসান বিশ্ববিদ্যালয় প্রত্নতত্ত্ব বিভাগের ৪৩তম ব্যাচের ছাত্র। সে শহীদ সালাম-বরকত হলের আবাসিক শিক্ষার্থী ছিল।
প্রত্যক্ষদর্শী ও জিসানের বন্ধুরা জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবের পুকুরে গোসল করতে নামে জিসান। পরে পুকুরের মাঝখানে সাঁতার কাটতে কাটতে হঠাৎ বাঁচাও বাঁচাও বলে পানিতে ডুবে যায়। পরে তার বন্ধুরা তাকে খুঁজে না পেয়ে বিশ্ববিদ্যালয় কর্মকর্তা-কর্মচারীদের জানায়। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা পানিতে নেমে প্রায় আধা ঘণ্টা খোঁজাখুঁজি শেষে তাকে উদ্ধার করে। পরে তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জিসানের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরবে।
বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা জানান, সাভার এনাম মেডিকেল থেকে তার মৃতদেহ ক্যাম্পাসে নিয়ে আসা হয়েছে। তার বড় ভাই ক্যাম্পাসে আসার পর লাশ হস্তান্তর করা হবে।
এদিকে তার মরদেহ ক্যাম্পাসে নিয়ে আসা হলে শিক্ষার্থীদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে। জিসানের হঠাৎ মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভিসি অধ্যাপক ড. ফারজানা ইসলাম। ভিসি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মরহুমের শোকাহত পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

Sharing is caring!

Loading...
Open