দক্ষিণ সুরমা স্বেচ্ছসেবক দলের নিন্দা ও প্রতিবাদ

দৈনিক শ্যামল সিলেট পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, সিলেট জেলা বিএনপির সাবেকে যুগ্ম আহবায়ক কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি, মহানগর বিএনপির সাবেক ১ম যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সংগ্রামী আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামানের বাসায় গত রোববার ভোরে দুর্বৃত্তরা বাসার গ্রীলের তালা ভেঙ্গে রান্না ঘরে আগুন দেয় এবং বাসার আসবাবপত্র ভাংচুর ও মূল্যবান জিনিসপত্র লুটতরাজ করে।
এ সময় এডভোকেট সামসুজ্জামান জামানের বাসায় তার বৃদ্ধ মাতা ছিলেন। আগুন ও লুটতরাজের হাত থেকে তিনি আল্লাহর রহমতে রক্ষা পান। বর্তমান অবৈধ সরকার এডভোকেট সামসুজ্জামান জামানের বিগত দিনের বিএনপির আন্দোলন দেখে ভীত হয়ে এসব হামলা চালানো হচ্ছে। নেতৃবৃন্দ এ হামলার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যথায় সিলেটবাসীকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
নিন্দা জ্ঞাপনকারী নেতৃবৃন্দরা হলেন- আবদাল আহমদ, সুমন শিকদার, মলিক আহমদ, সংগ্রামী নেতা দেওয়ান নিজাম খান, মফিজুর রহমান জুবের, আসাদুজ্জামান রোকন, টিপুু আহমদ, কামরান নোমান, সালেক আহমদ, সাহেদ আহমদ, নাসির আহমদ, আব্দুল্লাহ মোহাম্মদ আদিল, শামীম আহমদ, সাইফুল ইসলাম জয়, হেলাল আহমদ, এম সাহেল আলী, জয়নাল আহমদ, আলাল আহমদ, হামিদ আহমদ, রাসেল আহমদ, ফখরুল ইসলাম, উজ্জ্বল আহমদ, খালেদ আহমদ, দেওয়ান সামন খান, দেওয়ান টিপু খান, আনসার আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open