নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে কঠোরহস্তে দমন করা হবে : জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন

pic-24.05.2016-01এসএম হেলাল, বালাগঞ্জ: সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে আইনানুগ সকল ব্যবস্থা নেওয়া হয়েছে। নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বিঘœকারীদের কোন ছাড় দেওয়া হবে না। ভোটাররা যাতে নিরাপদে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন তার জন্য র‌্যাব, বিজিবি, পুলিশসহ ৫ স্তরের নিরাপত্তাবলয় গড়ে তুলা হবে। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে সরকার এবং প্রশাসন সম্পূর্ণ আন্তরিক। যদি কেউ বেআইনীভাবে প্রভাব বিস্তারের চেষ্টা করেন তাহলে কঠোরহস্তে দমন করা হবে।
তিনি গত সোমবার দুপুরে বালাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বদ্বী প্রার্থীদের নিয়ে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন।
বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এটিএম আজহারুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেটের পুলিশ সুপার নুরে আলম মিনা, র‌্যাব-৯ এর উপ-পরিচালক মেজর এসএএম ফখরুল ইসলাম খান, জেলা আনসার এড্যাজুটেন্ড আশীষ কুমার ভট্টাচার্য, বিজিবির সহকারী পরিচালক নূরুল ইসলাম।
মতবিনিময় সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম সরকার, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মো. তরিকুল ইসলাম তালুকদার, প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী মো. আনহার মিয়া, এমএ মতিন, নাজমুল আলম, মো. লুৎফুর রহমান, এম. মুজিবুর রহমান, শেখ আলাউদ্দিন রিপন, সাংবাদিক শাহাব উদ্দিন শাহিন, রজত দাস ভুলন, মো. জিল্লুর রহমান জিলু, এসএম হেলালসহ প্রায় সকল প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন।

Sharing is caring!

Loading...
Open