হবিগঞ্জে আ.লীগের ১২ বিদ্রোহী বহিষ্কার

60255-600x338-1হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জ সদর উপজেলায় আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্তের বিপক্ষে গিয়ে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১২ জনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার রাত ১১টায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবার স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জ সদর উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত অমান্য করে কতিপয় নেতা বিদ্রোহী প্রার্থী হয়ে ইউপি নির্বাচনে অংশগ্রহণ করছেন এবং প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

গত ১৯ মে তারিখের পূর্বে তাদের বিভিন্নভাবে প্রত্যাহার করার জন্য অনুরোধ করা সত্ত্বেও তারা নিজেদের প্রার্থিতা প্রত্যাহার করেননি এবং দলীয় মনোনয়নপ্রাপ্ত প্রার্থীদের বিরুদ্ধে গিয়ে কাজ করছে। এমতাবস্থায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে ১২ প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার ১নং লুকড়া ইউনিয়নের মো. মোজাম্মেল হক চৌধুরী (মনু মিয়া), মো. আমিরুল ইসলাম ও মীর জালাল, ২নং রিচি ইউনিয়নে মো. সারাজ মিয়া, ৩নং তেঘরিয়া ইউনিয়নে মো. হুমায়ুন কবীর ও মো. সেবলু মিয়া, ৫নং গোপায়া ইউনিয়নে মো. আক্তার হোসেন ও সোনা মিয়া, ৬নং রাজিউড়া ইউনিয়নে মো. আবুল কালাম বাবুল, শেখ কামাল ও ছায়েদ মিয়া এবং ৯নং নিজামপুর ইউনিয়নে মো. তাজ উদ্দিন।

Sharing is caring!

Loading...
Open