নৌকার বিরুদ্ধে কাজ করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে!

DSC_1023 copyদিরাই উপজেলার জগদল ইউনিয়ন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হুমায়ূন রশিদ লাভলুর সমর্থনে গতকাল ইউনিয়নের নগদীপুর বাজার, হুসেনপুর বাজার, সিকান্দারপুব বাজার সহ বিভিন্ন স্থানে পথসভা করা হয়। পথসভা শেষে জগদল বাজারে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ জাহাঙ্গির। সমাজ সেবক আরজু মিয়ার সভাপতিত্বে ও ফখরুল ইসলামের পরিচালনায় জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান বলেন, দিরাই উপজেলা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের পক্ষে সুরঞ্জিতের সমর্থন রয়েছে বলে একটি দুষ্টমহল প্রচারণা চালাচ্ছে। এধরণের বিজ্ঞ রাজনীতিবিদদের নিয়ে যারা তামাশা শুরু করে তাদেরকে চিহ্নিত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।
দলের মনোনিত প্রার্থী ও নৌকার বিরুদ্ধে যারা কাজ করবে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হবে। জননেত্রী শেখ হাসিনার নৌকার প্রতীককে যারা সমর্থন করে না তারা আওয়ামী লীগের পরিচয় দিতে পারবে না। তাই দিরাই জগদল ইউনিয়নের সর্বস্থরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রতীককে জয়যুক্ত করার জন্য আহ্বান জানান এবং জনসভা থেকে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী শিবলী আহমেদ বেগ কে আওয়ামীলীগের সকল ধরণের পদ থেকে বহিষ্কার করেন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দিরাই উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন, এড. শফিকুর আলম, এড. রতন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া, দিরাই উপজেলা যুবলীগ নেতা মকসুদ আলম, ছাত্রলীগ সভাপতি পারভেজ, জগদল ইউপি যুবলীগ সভাপতি সালাহ উদ্দিন সেলিম, ইমরান আহমদ প্রমূখ।

Sharing is caring!

Loading...
Open