বিয়ানীবাজার আলীনগর ইউনিয়ন ছাত্রদলের এসএসসি/দাখিল সংবর্ধনা

জাতীয়তাবাদী চেতনায় গনতান্ত্রিক সমৃদ্ধ বাংলাদেশ গঠনে কৃতি শিক্ষার্থীদের এগিয়ে যেতে হবে
—-সালেহ আহমদ খসরু

ChatroDol BeaniBazar SSC Songbordona Photo-20-05-16বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক সালেহ আহমদ খসরু বলেছেন- আজকের তরুন শিক্ষার্থীরাই জাতির আগামী দিনের ভবিষ্যত কর্ণধার। দেশ জাতি আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। মানুষের বাকস্বাধীনতা বলতে কিছু নেই। একদলীয় বাকশালী শাসন প্রবর্তনের মাধ্যমে ক্ষমতাসীন অবৈধ সরকার গনতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে। যা আমাদের প্রজন্মকে বিভ্রান্তির দিকে ঠেলে দিচ্ছে। গনতন্ত্র পুনরুদ্ধার ও দেশকে নেতৃত্ব দিতে শিক্ষার্থীদের দেশপ্রেমের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে নিজেদেরকে গড়ে তুলতে হবে। বিজ্ঞানের উৎকর্ষতার এই যুগে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় কৃতি শিক্ষার্থীদের মেধার রাজ্যে বিচরন করতে হবে। জীবনের প্রতিটি ধাপে সাফল্যের এই ধারা অব্যাহত রাখতে হলে অধ্যায়নের বিকল্প নেই।
তিনি গতকাল শুক্রবার সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ১নং আলীনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে আয়োজিত ২০১৬ সালের এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা ছাত্রদল নেতা জাকির হোসেন এর সভাপতিত্বে ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রেজাউল হকের পরিচারলনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবদল নেতা ও যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি লিডার এনাম উদ্দিন শাহিদ। বক্তব্য রাখেন- উপজেলা বিএনপি নেতা শামীম আহমদ, বিয়ানীবাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নওয়াজিশ চৌধুরী সাকী, আলীনগর ইউনিয়ন যুবদলের সভাপতি লিটন চৌধুরী, সাধারন সম্পাদক রুহুল আমীন রিপন ও সাংগঠনিক সম্পাদক সবুজ আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রদল নেতা শাহীন আহমদ, আহসান জামিল, জাফর ইকবাল, ওলীউর রহমান, আমিনুল ইসলাম রুনু, ফরিদ আহমদ, জামিল আহমদ, আনোয়ার, ফাহিম, ছিদ্দিক, শাহেল, রনি, নিমাদ, মইনুল, রাজু ও মামুন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে উপস্থিত কৃতি শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করা হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে তাদের মধ্যে ক্রেষ্ট প্রদান করা হয়।

Sharing is caring!

Loading...
Open