দেশকে এগিয়ে নিতে শিক্ষিত জনগোষ্ঠি তৈরীর বিকল্প নেই

দোয়ারায় জনপ্রতিনিধি ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনায় সাবেক এমপি আব্দুল মজিদ

X MP MOZID PICছাতক-দোয়ারা নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকট আব্দুল মজিদ মাস্টার বলেছেন, দেশ ও জাতীকে এগিয়ে নিতে হলে শিক্ষিত জনগোষ্ঠি তৈরীর কোন বিকল্প নেই। কিন্তু রাজৈনতিক প্রতিহিংসা ছড়িয়ে শিক্ষার পরিবেশ নষ্ট করা হচ্ছে। শিক্ষার্থীদের প্রেরনা যুগাতে সামাজিক সংগঠন গুলোর ভূমিকা প্রশংসনীয়। তিনি ছাতক দোয়ারার অবহেলিত শিক্ষা ব্যবস্থার উন্নয়নে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। সাবেক এমপি মজিদ নব নির্বাচিত জনপ্রতিনিধিদের সততা স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করে জনগনের আস্থা অর্জন করার আহ্বান জানান।
তিনি গত শুক্রবার দোয়ারা বাজার হিলফুল ফুযুল জনকল্যাণ সংস্থার উদ্যোগে নব নির্বাচিত জনপ্রতিনিধি ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। স্থানীয় লামাসানিয়া দাখিল মাদ্রাসার হল রুমে মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সামসুদ্দীন, দোয়ারা বাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা, আব্দুল কুদ্দুস, সিলেট প্রেসকাবের সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
ডাক্তার আব্দুল হান্নান এর সঞ্চালনায় সংস্থার সভাপতি সাইদুর রহমান এর স্বাগত বক্তব্যে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন দোয়ারা সদর ইউনিয়নের পাঁচ নং ওয়ার্ডের মেম্বার মেরাজুল ইসলাম, সাত নং ওয়ার্ডের মেম্বার আবেদ আলী, আট নং ওয়ার্ডের মেম্বার হোসেন আলী, সংরিক্ষত ওয়ার্ডের মেম্বার ফাতেমা বেগম, কৃতি শিক্ষার্থী তাসলিমা বেগম ও আমিনুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি আব্দুল হান্নান,সমাজসেবী ডাক্তার হারুনুর রশিদ, সংস্থার সাবেক সভাপতি দেলোয়ার হোসেন সৌরভ, মাওলানা জয়নাল আবেদিন, মাষ্টার আবুল কালাম, মাওলানা আবুল কালাম, সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মাষ্টার উমর আলী। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুর রব ও দেশের গান পরিবেশন করেন মাষ্টার আনোয়ার হুসেন। অনুষ্ঠানে সংবর্ধিতদের ক্রেষ্ট,গাছের চারা ও অভিনন্দন পত্র উপহার প্রদান করা হয়।

Sharing is caring!

Loading...
Open