সরকার জিয়া পরিবারকে ভয় পায়

8নিউজ ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সরকার বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও তার পরিবারকে ভয় পায়। তাই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।
শনিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘গণতন্ত্র ও বতর্মান প্রেক্ষাপট’ শীষর্ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আলোচনা সভাটির আয়োজন করে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।
খন্দকার মোশাররফ হোসেন বলেন, “আওয়ামী লীগ সরকার জিয়া পরিবারকে ধ্বংস করে দিতে চায়। কিন্তু তাদের মনে রাখতে হবে, শহীদ জিয়া তার আর্দশ ও দর্শনের মাধ্যমে কোটি কোটি মানুষের মনে স্থান করে নিয়েছেন। তাই জিয়া পরিবারকে ধ্বংস করা কখনো সম্ভব নয়।”

দেশে ডিজিটাল পদ্ধতিতে ডাকাতি হচ্ছে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, “বাংলাদেশ ব্যাংকের রির্জাভ চুরিসহ রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোতে সীমাহীন দুর্নীতি চলছে। আর এসব হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে। ফলে সর্বক্ষেত্রে আজ বিপর্যয়।” এ থেকে দেশকে রক্ষা করতে বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

গণতন্ত্র আজ আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছে বলে মন্তব্য করে সাবেক এ মন্ত্রী বলেন, “আজ আইনশৃঙ্খলা বলতে কিছু নেই। এই সরকার জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ। ৫ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ গণতন্ত্রকে ধ্বংস করেছে। তাই বিএনপিকেই গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।”

ড্যাবের সভাপতি এ কে এম আজিজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এ জেড এম জাহিদ হোসেন, সাবেক উপমন্ত্রী দীপন দেওয়ান, ড্যাবের সহসভাপতি এম এ কুদ্দুস, ড্যাবের যুগ্ম মহাসচিব রফিকুল ইসলাম বাচ্চু প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open