সিলেট সদর উপজেলা বিএনপির সংবর্ধনা অনুষ্ঠান

BNP Sylhet District Songbordona Photo-19-05-16বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- আওয়ামী দুঃশাসনে অতিষ্ঠ হয়ে দেশ জাতি আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। দেশে আইনের শাসন নেই, মানুষের জান-মালের কোন নিরাপত্তা নেই। জাতির এই ক্রান্তিলগ্নে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিকদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলা সময়ের অপরিহার্য দাবী। সম্পুর্ন গনতান্ত্রিক প্রক্রিয়ায় অনুষ্ঠিত সিলেট বিএনপির কাউন্সিল সারাদেশের বিএনপি তথা সকল রাজনৈতিক দলের জন্য একটি উজ্জ্বল দৃষ্ঠান্ত স্থাপন করেছে। বিভেদ, বলয় ও গ্রুপিং মুক্ত ঐক্যবদ্ধ সিলেট বিএনপি গঠনের লক্ষ্যে কাউন্সিলারগন গোপন ব্যালটের মাধ্যমে জেলা ও মহানগর নেতৃত্ব নির্বাচিত করে আমাদের উপর তাদের গুরু দায়িত্ব অর্পন করেছেন। গনতান্ত্রিক রাজনীতিতে প্রতিযোগিতা থাকাটা স্বাভাবিক কিন্তু প্রতিহিংসা কোনভাবেই কাম্য নয়। সিলেট বিএনপিতে কোন বলয় বা গ্রুপ নেই এবং থাকবেও। কারন আমরা বিভক্তির রাজনীতিতে বিশ্বাস করিনা। আমাদের একটাই পরিচয় আমরা বিএনপি আমরা শহীদ জিয়ার সৈনিক। সকল সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ও শক্তিশালী সিলেট বিএনপি গঠনই আমাদের প্রধান লক্ষ্য।
তিনি গতকাল বৃহস্পতিবার সিলেট সদর উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল আয়োজিত সিলেট জেলা ও মহানগর বিএনপির নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সদর বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান আফরোজ মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম-এর পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট মহানগর সাধারন সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা শেষে সংবর্ধিত অতিথিবৃন্দ বক্তব্য রাখেন। শহরতলীর কুমারগাও সংলগ্ন শরীফ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নে ৩য় বারের মতো চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় সদর উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শহীদ আহমদ ও হাটখোলা ইউনিয়নে চেয়ারম্যান পদে আজির উদ্দিন একাধিক বার নির্বাচিত হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়।
খাদিমনগর ইউনিয়ন বিএনপির সভাপতি ইলিয়াছ আলীর পবিত্র কোরআন তেলায়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, মহানগর বিএনপি নেতা মাহবুব চৌধুরী, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সুরমান আলী, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একেএম তারেক কালাম, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা এডভোকেট মুজিবুর রহমান, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক আইয়ুব আলী সজিব, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ছাত্র বিষয়ক সম্পাদক আবুল হাসনাত।
এ সময় উপস্থিত ছিলেন-সদর উপজেলা বিএনপি নেতা আবু ঈসা, হাজী জমির মিয়া, ইসলাম উদ্দিন, ফারুক আহমদ, আজাদ মেম্বার, আহমদ আলী, সিরাজুল ইসলাম, মুরাদ হোসেন, আল মামুন খান, সিরাজুল ইসলাম, আলী আহমদ, আরমান উদ্দিন, সিরাজুল ইসলাম মেম্বার, ফখর উদ্দিন, জইন উদ্দিন মেম্বার, রফিকুল ইসলাম, আলী আকবর, জেলা ও মহানগর ছাত্রদল কাজী মেরাজ, দেওয়ান আরাফাত চৌধুরী জাকির, জেহিন আহমদ, সাইদুল ইসলাম, আব্দুল মালেক, হানুর ইসলাম ইমন, দেলোয়ার হোসেন জয়, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আলতাফ হোসেন সুমন, শামীম আহমদ, আমজাদ হোসেন, দুলাল রেজা, ইমরান গাজী, আব্দুল মান্নান, দিলোয়ার হোসেন, মহসনি তালুকদার, নাহিদ আহমদ প্রমুখ।
এছাড়াও যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সংবর্ধিত অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেন- গোপন ব্যালটের মাধ্যমে কাউন্সিলারগন আমাদেরকে নির্বাচিত করার মাধ্যমে যে গুরু দায়িত্ব অর্পন করেছেন। আমরা তাদের সেই আস্থা ও বিশ্বাসকে যথাযথ মুল্যায়ন করে কোন্দল-বিভেদ মুক্ত শক্তিশালী সিলেট বিএনপি গঠনে সর্বাত্মক প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছি। এক্ষেত্রে সবাইকে বিভেদ ভুলে এগিয়ে আসতে হবে। মনে রাখতে হবে শহীদ জিয়ার আদর্শের অনুপ্রানিত সৈনিকদের কে কোন অপশক্তি দমিয়ে রাখতে পারবেনা। বিজয় আমাদেরই হবে। ইনশাআল্লাহ।

Sharing is caring!

Loading...
Open